আর্কাইভ থেকে ক্রিকেট

সাংবাদিকের উপর ক্ষেপেছেন জোফ্রা আর্চার

আইপিএলের চলতি আসরে ইংলিশ পেসার জোফ্রা আর্চারকে আট কোটি টাকায় কিনে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। তবে এক ম্যাচ খেলার পরেই চার ম্যাচের জন্য সাইডলাইনে চলে যান আর্চার।

এরপর সংবাদ মাধ্যম ডেইলি টেলিগ্রাফ সংবাদ প্রকাশ করে, জোফরা আর্চার আইপিএল ছেড়ে বেলজিয়ামে গিয়েছিলেন, যেখানে তিনি তাঁর ডান কনুইতে একটি ছোট অস্ত্রোপচার করেছিলেন।

তাঁর চোট নিয়ে দ্য টেলিগ্রাফের এমন রিপোর্ট প্রকাশ করার পর সেই সাংবাদিকের উপর ক্ষেপেছেন আর্চার। ইংলিশ এই গতি তারকা তাঁর ব্যক্তিগত টুইটার একাউন্ট থেকে সেই সাংবাদিকের উপর অগ্নিশর্মা হয়ে একটি বিস্ফোরক টুইট করেছেন।

 

Putting out an article without knowing the facts & without my consent is crazy.

Who ever the reporter is shame on you , an already worrying and troubling time for a player and you exploit it for your personal gain, it’s people like you that are the problem .

— Jofra Archer (@JofraArcher) April 26, 2023

আর্চার বুধবার টুইটে লেখেন, 'আমার সম্মতি না নিয়ে, কোনও তথ্য না জেনে একটা প্রতিবেদন লিখে দেওয়া পাগলামি ছাড়া কিছুই না! যে রিপোর্টার এই কাজ করেছেন। তাঁর লজ্জা হওয়া উচিত। যে প্লেয়ার এমনিতেই দুশ্চিন্তার মধ্যে রয়েছে, সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে, তাকে শোষণ করা হচ্ছে শুধু মাত্র ব্যক্তিগত স্বার্থের জন্য। আপনাদের মতো মানুষই সমস্যার কারণ।'

 

এ সম্পর্কিত আরও পড়ুন