আর্কাইভ থেকে বিনোদন

মধুচন্দ্রিমায় গৌরীকে নিয়ে কোথায় গিয়েছিলেন বলিউডের বাদশা

বলিউডের বাদশা শাহরুখ খান। তিন দশকেরও বেশি সময়ের কর্মজীবনে নাম, যশ সবই অর্জন করেছেন তিনি নিজ দক্ষতায়। এই মুহূর্তে দেশের অন্যতম বিত্তবান তারকা তিনি। শুধু দেশেই নয়, গোটা বিশ্বের সবথেকে ধনী অভিনেতাদের মধ্যে অন্যতম শাহরুখ খান। তবে কর্মজীবনের প্রথম থেকেই এই প্রতিপত্তি ছিল না বলিউডের ‘বাদশা’র। অনেক লড়াই ও পরিশ্রমের পরে বিনোদন জগতে নিজের এই জায়গা তৈরি করেছেন শাহরুখ। কর্মজীবনের প্রথম থেকে নিজের পাশাপাশি স্ত্রী গৌরী খানেরও দায়িত্ব নিয়েছিলেন নিজের কাঁধেই। তখনও অভিনয় জগতে সে ভাবে পরিচিতি পাননি তিনি। তার আগেই ভালবাসার জোরে গৌরীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শাহরুখ। বিয়ের পরে মধুচন্দ্রিমায় কোথায় গিয়েছিলেন নবদম্পতি? এত দিন পরে সেই উত্তর জানালেন শাহরুখের এক সময়ের সহ-অভিনেতা।

তখন সদ্য বিয়ে করেছেন শাহরুখ। গৌরীকে বিয়ে করেই দিল্লি থেকে সোজা ছবির শুটিংয়ের জন্য রওনা হয়ে গিয়েছিলেন তিনি। ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির একটি গানের শুটিংয়ে দার্জিলিং রওনা হয়েছিল গোটা টিম। শাহরুখ সঙ্গে নিয়ে গিয়েছিলেন গৌরীকেও। দার্জিলিঙে ছবির শুটিংয়ের পাশাপাশি নিজেদের মধুচন্দ্রিমাও সেরে ফেলেছিলেন নবদম্পতি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় শাহরুখ ও গৌরীর সেই সময়ের ছবি পোস্ট করেন অভিনেতা বিবেক ভাস্বনি। পোস্ট করার পরেই সমাজমাধ্যমে ভাইরাল সেই ছবি। সদ্যবিবাহিত জুটির চোখেমুখে তখন আনন্দ ও উৎসাহের ছাপ। ছবিটিতে গোটা টিম উপস্থিত থাকলেও নিজেদের মধুচন্দ্রিমায় যে বেশ মজা করেছিলেন শাহরুখ ও গৌরী, তা স্পষ্ট তাদের হাসি থেকেই।

দাম্পত্যের প্রায় তিন দশক পেরিয়ে এসেছেন শাহরুখ ও গৌরী। এখন তিন সন্তানকে নিয়ে সুখী সংসার তাদের। ক্যালেন্ডারের পাতায় প্রেমের বয়স বাড়লেও আদপে যে এখনও তা প্রথম দিনের মতোই তাজা, তার প্রমাণ মেলে দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে।

Honeymoon in Darjeeling while the first song of RajuBanGayaGentleman was being filmed. We went to Delhi, he got married and we went straight to Darjeeling to shoot… with the bride!! pic.twitter.com/5H41I8O4nI

— Viveck Vaswani (@FanViveck) April 28, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন