আর্কাইভ থেকে দেশজুড়ে

গাজীপুরে সিটি নির্বাচনে এক মেয়র প্রার্থীসহ ৩১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডলসহ ৩১ জন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

সোমবার (৮ মে) দুপুরে নিজের কর্মী-সমর্থকদের নিয়ে নিজের প্রার্থীতা প্রত্যাহার করে আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটির মতো গাজীপুর সিটি নির্বাচনেও দলীয় কর্মীদের নির্বাচন করার সুযোগ থাকবে মনে করেই আমি মেয়র পদে প্রার্থী হয়েছিলাম বলেন মামুন।  মামুন ৩৫নং ওয়ার্ডে পর পর দুইবার ও স্বর্ণপদক বিজয়ী একজন কাউন্সিলর।

মনোনয়নপত্র প্রত্যাহারের আগে মামুন মন্ডল সাংবাদিকদের বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। পরে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের দল ঘোষিত সমন্বয় কমিটির সিদ্ধান্তে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি।

তিনি আরও বলেন, দলের সিনিয়র নেতা মির্জা আজম, সমন্বয় কমিটির প্রধান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নির্দেশে ও গাজীপুরের মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সাংসদ সদস্যসহ মহানগর আওয়ামী লীগের পরামর্শে আমি প্রার্থিতা প্রত্যাহার করেছি। এজন্য দল থেকে আমাকে কোন চাপ দেয়া হয়নি। বিশ্বাস-ভালোবাসা-শ্রদ্ধা ও সম্মান রেখে দলের স্বার্থে সমন্বয় কমিটির সিদ্ধান্ত আমি মেনে নিয়েছি।

গাজীপুর সিটি নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান, দুপুর পর্যন্ত এক  স্বতন্ত্র প্রার্থীসহ সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের ৩১ জন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছে।

প্রসঙ্গত, দলের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানকে সমর্থন জানিয়ে সোমবার (৮ মে) দুপুরে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা প্রত্যাহার করেন আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন