আর্কাইভ থেকে বিনোদন

রেড কার্পেটে উরফির উদ্ভট চমক

বর্তমানে মায়ানগরীর অন্যতম আলোচিত তারকা উরফি জাভেদ। বর্তমানে টেলিভিশনের পর্দায় একটি জনপ্রিয় ব্যক্তি তিনি। বিশেষ করে সৃজনশীল পোশাকের জন্য উরফি বিশেষ পরিচিত। হামেশাই নেটদুনিয়ায় উদ্ভট পোশাক পরে ভক্তদের চমকে দেন তিনি। আর এ কারণে উরফি জাভেদ হয়ে উঠেন আলোচনার কেন্দ্রবিন্দু।

এবার মুম্বাইয়ের এক পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সকলের নজর কেড়ে নিলেন ফ্যাশনিস্তা। প্রজাপতি-থিমযুক্ত পোশাক পরে রেড কার্পেটে হাঁটলেন উরফি জাভদ। ফ্যাশন কুইনের এ বোল্ড অবতার দেখেই নেটিজেনরা নির্মমভাবে ট্রোল করেছেন।

হালকা গোলাপি রঙের প্রজাপতি ডিজাইনের পোশাক পরে অনুষ্ঠানে এসেই শিরোনামে উঠে এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই হামেশাই তার নানা কীর্তি চোখে পড়ে। কখনও রাস্তায় তো,কখনও আবার র‌্যাম্পে সবেতেই তার পোশাক আলোচনার বিষয় থাকে। ঝড়ের গতিতে উরফির এ ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram
 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

উরফির এই নয়া অবতার দেখা মাত্রই কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা৷ পোশাক নিয়ে আপনার চিন্তাভাবনা যেখানে শেষ হয়, সেখান থেকেই উরফি ছুরি-কাঁচি চালাতে শুরু করেন। তাকে ট্রোল করুন কিংবা ঘৃণা করুন কিন্তু তাকে উপেক্ষা করতে পারবেন না।

নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন ফ্যাশনিস্তা। বিশেষ করে শিরোনামে থাকতেই খুল্লামখুল্লা হওয়াটা যেন তার কাছে জলভাত । সম্প্রতি, উরফি জাভেদ টিভি শো স্প্লিটসভিলার ১৪ তম সিজনে একজন মিসচিফ মেকার হিসাবে উপস্থিত হয়েছিলেন।

এছাড়াও খতরো কে খিলাড়ির আসন্ন সিজনের জন্যও তার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তবে উরফি অনুষ্ঠানটি প্রত্যাখ্যান করেছেন বলে জানা গিয়েছে৷

এ সম্পর্কিত আরও পড়ুন