আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহী বিএনপির জনসভা থেকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার  (২২ মে) বিকেলে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে পৌর শহীদ মিনার চত্বরে সমাবেশে করেন ।

সমাবেশে বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবুব আলম কোর্ট, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, পৌর মেয়র মো. মতলুবর রহমান, শহর আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক রুবেল, সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির দিয়েছেন।  আমাদের  শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো কোনো লাভ হবে না। আমরা জেলা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীরা দাঁত ভাঙা জবাব দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে সে সময় থেকেই বিভিন্ন ষড়যন্ত্র করছেন তাঁরা। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের একযোগে মাঠে থেকে কাজ করার আহবান জানান। প্রতিবাদ  সমাবেশ ও বিক্ষোভ মিছিলে আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন