আর্কাইভ থেকে ফুটবল

আগামীকাল ভোরে মার্টিনেজ ঢাকায় এসে যা যা করবেন

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ আগামীকাল সোমবার (৩ জুলাই) ভোরে ঢাকায় আসবেন।

ঢাকায় পা রেখে একটি হোটেলে কয়েক ঘণ্টা বিশ্রাম নেবেন মার্টিনেজ। এরপর যোগ দেবেন তার স্পন্সর প্রতিষ্ঠান নেক্সট ভেঞ্চারের এক অনুষ্ঠানে। সেখানে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার পাশাপাশি উপস্থিত থাকার কথা রয়েছে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলকের।

আজ রোববার নেক্সট ভেঞ্চারের সিইও সৈয়দ আব্দুল্লাহ জায়েদ এবং চীফ স্ট্র্যাটেজিক অফিসার সৈয়দ আব্দুল্লাহ গালিব জানিয়েছেন এ তথ্য।

তবে মেসির এই সতীর্থের সঙ্গে বাংলাদেশের ফুটবল প্রেমীদের দেখা হওয়ার সুযোগ নেই বললেই চলে। স্পন্সর প্রতিষ্ঠানটি থেকে জানানো হয়েছে, তাদের ইচ্ছে ছিল মার্টিনেজকে নিয়ে একটি পাবলিক অনুষ্ঠান করার। কিন্তু তিনি ২৬ জুন কনফার্ম করেছেন ঢাকায় আসার। ঈদের ছুটি এবং তিনি খুবই কম সময় ঢাকায় থাকবেন ফলে সেই অনুষ্ঠান সম্ভব হচ্ছে না।

সংক্ষিপ্ত সফর সূচিতে প্রধানমন্ত্রীর সঙ্গেও সাক্ষাৎতের চেষ্টা চলছে। তবে প্রধানমন্ত্রী অফিস থেকে এখনো এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি বলে জানিয়েছেন নেক্সট ভেঞ্চারের সিইও সৈয়দ আব্দুল্লাহ জায়েদ।

এ সম্পর্কিত আরও পড়ুন