আর্কাইভ থেকে ঢালিউড

আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই : পরীমণি

ঢালিউডের আলোচিত-সমালোচিত তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমণি। রাজের ফেসবুক থেকে সম্প্রতি কিছু ছবি ও ভিডিও ফাঁসের পরই তাদের দাম্পত্য কলহ সামনে আসে। রাজ-পরী উভয়ই একে অপরকে নানান বিষয় নিয়ে অভিযোগ-পাল্টা অভিযোগ করেন। দু’জনের আর একসঙ্গে থাকা সম্ভব নয় বলেও গণমাধ্যমে জানান তারা। এর আগেও তাদের আলাদা হয়ে যাবার খবর আসে। পরে মিটমাট হযে যায় তাদের ঝামেলা। এবার ছেলের জন্ম দিনে একসঙ্গে তাদের কেট কাটতে দেখা যায়। ভক্তরা মনে করেছিলেন আবারও জোড়া লেগেছে তাদের সর্ম্পক। কিন্তু দুই মাস পেরিয়ে গেলেও জোড়া লাগেনি তাদের সম্পর্ক। শুক্রবার (১৪ জুলাই) রাতে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেন পরীমণি। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট রাজ্যর হাতে ক্যানোলা লাগানো। এই ছবির ক্যাপশনে পরীমণি জুড়ে দিলেন সামনের কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করার প্রতিশ্রুতি। পাশাপাশি আবেগঘন বার্তাও দিলেন তিনি।

তা হুবহু তুলে ধরা হলো-

আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে, কষ্টে, কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিলো বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিলো আমার। আজ প্রথমবার তোমার ক্যানলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে ! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করবো বলে।

আমি জানি,তু মি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও আব্বাও।

বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না।

কিছু চিঠি খোলাই হয়…… 🧚‍♀️

এ সম্পর্কিত আরও পড়ুন