আর্কাইভ থেকে দেশজুড়ে

গৃহবধুর চুল কর্তন, গ্রেপ্তার দুই নারী

সিরাজগঞ্জের রায়গঞ্জে কু-প্রস্তাব ও অসামাজিক কাজে রাজী না হওয়ায় গৃহবধুর চুল কেটে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই নারী আসামীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত আসামীরা হলো, উপজেলার কালিঞ্জা আদর্শগ্রাম এলাকার আলতাফ হোসেনের স্ত্রী ডলি খাতুন, একই এলাকার মৃত আব্দুর রহিমের স্ত্রী লিলি খাতুন।

রোববার (৩০ জুলাই) থানা পুলিশ এক অভিযানের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করে। রায়গঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বিষয়টি  নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের কালিঞ্জা ব্রীজের পূর্ব পাড়ে আদর্শ গুচ্ছ গ্রামের বাবলু হোসেন এর স্ত্রী মোছা মর্জিনা খাতুন (২৮) কে বিভিন্ন সময় অসামাজিক কাজ ও কু-প্রস্তাব দিত আব্দুর রহিম এর পুত্র আল মাহমুদ (২২), আলতাব হোসেন এর পুত্র সেরাজুল ইসলাম (২১) ও লিটন (২০)। গৃহবধু মর্জিনা খাতুন কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে ভয়ভীতি দেখাতো বখাটেরা। মঙ্গলবার রাতে ঘরের বাহিরে আসলে বাড়ির উঠান থেকে জোরপূর্বক মুখ চেপে পাটক্ষেতের দিকে নিয়ে যায় বখাটেরা। গৃহবধুর চিকিৎকারে স্বামী বাবলু এগিয়ে আসলেও তাকে বেধরক মারপিট করে তারা। বুধবার সকালে বখাটে আল মাহমুদ এর মাতা লিলি বেগম ও তার সহযোগীরা এসে মর্জিনা খাতুনকে ধরে মিথ্যা অপবাদ দিয়ে কেচি দিয়ে মাথার চুল কর্তন করে দেয়।

ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান,গৃহবধূর চুল কর্তনের ঘটনায় ভুক্তভোগী মর্জিনা খাতুন বাদি হয়ে শনিবার রাতে একটি মামলা দায়ের করে। মামলাটি থানা পুলিশ আমলে নিয়ে অভিযুক্ত দুই নারী আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো সকল প্রস্তুতি নেয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন