আর্কাইভ থেকে দেশজুড়ে

মিঠামইন হাওরে মিললো পর্যটকের মরদেহ

নৌকা থেকে পড়ে নিখোঁজের ৪২ ঘণ্টা পর কিশোরগঞ্জের মিঠামইন হাওর থেকে অন্তর চক্রবর্তী (৩২) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১৩ আগস্ট) সকাল ৯টার দিকে নবনির্মিত আব্দুল হামিদ সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

অন্তর চক্রবর্তী ঝালকাঠি জেলার কাট পট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকার মহাখালীর একটি প্রাইভেট কোম্পানির হিসাব রক্ষক হিসাবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি বর্তমানে যুব ইউনিয়ন জাতীয় কমিটির সদস্য ও ঢাকা উত্তরের তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন।

ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

অন্তর চক্রবর্তীর সহকর্মী সুব্রত কুমার দে জানান, শুক্রবার (১১ আগস্ট) সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসি। এসময় নিকলী থেকে নৌকা করে মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে ঘোড়াউত্রা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন অন্তর। নিখোঁজের সময় নৌকার গলুইয়ে বসে বোতল দিয়ে ঘোড়াউত্রা নদী থেকে পানি নিয়ে গোসল করছিলেন তিনি। এসময় তাকে বাঁচানোর জন্য সহকর্মীরা চেষ্টা করেন। কিন্তু নদীতে স্রোত বেশি থাকায় আমাদের চেষ্টা ব্যর্থ হয়। পরে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়।

স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী বলেন, রোববার (১৩ আগস্ট) সকাল ৯টার দিকে অন্তর চক্রবর্তীর মরদেহ ঘটনাস্থল থেকে একটু দূরে ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন