আর্কাইভ থেকে বলিউড

বাড়ি ফিরতেই আল্লুর জন্য চমক!

সম্প্রতি মুক্তি পাওয়া ‘পুষ্পা:দ্য রাইজ’ সিনেমাটি আল্লু অর্জুনের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। বর্তমানে ক্যারিয়ারে সর্বোচ্চ অবস্থানে রয়েছেন তিনি। করোনার তৃতীয় ঢেউয়ের মধ্যেও একমাত্র আল্লু অজুর্নের ‘পুষ্পা দ্য রাইজ’ই প্রায় ৪০০ কোটি রুপি ব্যবসা করেছে । বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করেছে তামিল সিনেমাটি।  সিনেমাটির এমন সাফল্যে অনুসারী বৃদ্ধি, পারিশ্রমিক থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতে বাড়ছে আল্লুর চাহিদা। চলচ্চিত্রবোদ্ধারা মনে করছেন চলতি বছর ইন্ডাস্ট্রির সবচেয়ে দামী তারকা হতে যাচ্ছেন তিনি।

বিদেশের দর্শকদেরও হৃদয় কাঁপিয়ে দিয়েছে ‘পুষ্পা দ্য রাইজ’। ছবির প্রধান অভিনেতা আল্লু অজুর্ন ও নায়িকা রাশমিকার সংলাপ, গান সিনেমাপ্রেমীদের মুখে মুখে এখন। নাচের স্টেপ নকল করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করছেন ছেলে-বুড়ো প্রায় সবাইই।  

এদিকে পুষ্পার শুটিং ও এর প্রমোশনে ১৬ দিন বাড়ি ফেরেননি আল্লু। আর বাড়ি ফিরতেই অপেক্ষা করছিল তাঁর জন্য বিশাল চমক। এতদিন বাবাকে কাছে না পেয়ে মন বেজার ছিল মেয়ে আরহার। তাই বাবা ফিরতেই ভালোবাসায় স্বাগত জানায় আরহা। দুবাইতে বাড়ি ফিরতেই আল্লু দেখেন, মেয়ে আরহা ফুলের পাপড়ি সাজিয়ে লিখেছে— ‘ওয়েলকাম নানা’।  

মেয়ের এমন ভালোবাসায় আবেগে আপ্লুত হয়ে পড়েন অভিনেতা। তাই ইনস্টাগ্রামে সেই ছবি আপলোড করে ভক্তদের সঙ্গে শেয়ার করলেন আদরের মেয়ের আবেগমাখা অভিনন্দন।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন