আর্কাইভ থেকে বাংলাদেশ

নিপুণের বিরুদ্ধে মামলার ঘোষণা দিলেন জায়েদ খান

একের পর এক অভিযোগ। সব অভিযোগ মুখ বুঝে সহ্য করেছেন। সামাজিকভাবে তাকে নানাভাবে হেয় করার চেষ্টা করা হয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে সাধারণ সম্পাদক জায়েদ খান শুরু থেকেই চুপ ছিলেন। অপেক্ষায় ছিলেন হয়তো শিল্পীদের রায়ের। অবশেষে প্রতিদ্বন্দ্বী নিপুণকে ১৩ ভোটে হারিয়ে তৃতীয়বারের মতো সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। 

এদিকে কাঞ্চন-নিপুণ প্যানেলের কেউই নিপুণের এই পরাজয় মেনে নিতে চাইছেন না। গতকাল রোববার সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচনের দাবি করেন নিপুণ। তবে জায়েদ জানিয়েছেন শিল্পী সমিতির সংবিধানে এমন কোনো নিয়ম নেই। ওই সংবাদ সম্মেলনে নিপুণ জায়েদ খানের কিছু স্ক্রিনশট দেখান। যা কিনা জায়েদ ভুয়া বলে মন্তব্য করেছেন। 

পাল্টা এইভাবে ভুয়া স্ক্রিনশট দিয়ে যারা দেশের মানুষের কাছে তাকে ভিলেন সাজানোর চক্রান্ত করছেন তাদের বিরুদ্ধে অ্যাকশন নেবেন বলে জানালেন জায়েদ। তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন। আজ সোমবার রাতে এফডিসিতে এক সংবাদ সম্মেলনে একথা বলেন জায়েদ। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মুনমুন। তার ও জায়েদ খানের ভোটের দিনের একটি ভিডিও নিপুণরা টাকা লেনদেন হচ্ছে বলে অভিযোগ করে। 

এই ঘটনায় চরম ক্ষিপ্ত হয়েছেন মুনমুন। তিনি বলেন, যারা শিল্পীদের সম্মান দিতে জানে না তাদের অন্তত আর কোনোদিন ভোট দেবো না। নিপুণ শিল্পী সমিতির নেতৃত্ব দিতে চায়। সে তো শিল্পীদের সম্মানই দিতে জানে না। আমার সম্পর্কে কীভাবে বলে টাকা নিয়ে ভোট দিয়েছি। আমার মতো শিল্পী টাকা নিয়ে ভোট দেবে। সে সমস্ত শিল্পীকে ছোট করেছে। জায়েদকে নিয়েও তো আমরা নানা সময় বিপক্ষে মন্তব্য করেছি। সে তো আমাকে কোনোদিন কিছু বলেনি। আমাদের ছোট করেনি। যারা আমার ভিডিও মিথ্যা অপবাদ দিয়ে ছড়িয়েছে সেইসব ইউটিউবারদের বিরুদ্ধে আমি ব্যবস্থা নেবো।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন