আর্কাইভ থেকে জাতীয়

‘শেখ হাসিনা বিদ্যুৎ দেন আর বিএনপি বিদ্যুৎকেন্দ্র জ্বালিয়ে দেয়’

দেশের উন্নয়ন ও অগ্রগতি বিএনপি নেতাদের চোখে পড়ে না। শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দেন আর বিএনপি বিদ্যুৎকেন্দ্র জ্বালিয়ে দেয়। আমরা জঙ্গি ধরি, আর তারা বলেন, দেশে জঙ্গি নেই। বললেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, অপরাজনীতির জন্য জনগণ এখন বিএনপির সঙ্গে নেই। বিএনপি একা হয়ে গেছে। জনগণ তাদের ছেড়ে দিয়েছে। এ জন্য তাদের গণমিছিল বসা মিছিলে পরিণত হচ্ছে।

ড. হাছান মাহমুদ বলেন, এই অপরাজনীতি না থাকলে দেশ আরও এগিয়ে যেত। জঙ্গি ধরলেই বা জঙ্গিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিলেই বিএনপি নেতারা সেটির বিরুদ্ধে কথা বলেন। জঙ্গিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করলে তাদের গাত্রদাহ হয়।

তিনি আরও বলেন, বিএনপির কোনো জনসম্পৃক্ততা নেই। কারণ, তারা মানুষের কাছে যায় না। তারা অ্যাম্বাসিতে যায়। যারা অপরাজনীতি করে, তাদের সঙ্গে কেউ থাকে না। এ জন্য বিএনপির সঙ্গেও কেউ নেই।

তথ্যমন্ত্রী আরও বলেন, ভূ-রাজনীতির কারণে যেসব খবর পত্রপত্রিকায় এসেছে। সেগুলোর কারণে বিএনপির মধ্যে এখন হতাশা ও অস্থিরতা দেখা যাচ্ছে। তাদের গণমিছিল এখন বসা মিছিলে পরিণত হচ্ছে। কর্মীদের চাঙা রাখতে তারা এসব করছে। এগুলো সবই তাদের গতানুগতিক কাজ।

এ সম্পর্কিত আরও পড়ুন