আর্কাইভ থেকে বাংলাদেশ

মায়ের হত্যাকারি ছেলে

মা’কে পিটিয়ে হত্যা করেছেন ছেলে। গেলো শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে খাগড়াছড়ির রামগড়ের চৌধুরীপাড়ায় (জেলখানার পিছনে) এ ঘটনা ঘটে। হত্যার ঘটনায় পাষণ্ড ছেলে মো. ইব্রাহিমকে (৩৫) আটক করেছে পুলিশ।

নিহতের নাম রুমা বেগম (৬০)। তিনি রামগড় উপজেলা সদরের চৌধুরীপাড়া এলাকার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গেলো বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বকাঝকা করে ছেলে মো. ইব্রাহিককে ঘর থেকে বের করে দেন মা রুমা বেগম। ঘটনার দিন শনিবার রাতে তিনি বাড়িতে এসে মায়ের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন। এক পর্যায়ে মা রুমা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে এলোপাথাড়ি মারতে থাকেন। এতে রুমা বেগমের নাক, মুখ ও মাথা থেতলে যায়। অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান তিনি। মাকে হত্যার পর ইব্রাহিম জ্ঞান হারিয়ে ফেলেন।

রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান গণমা্যেমকে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ছেলে মো. ইব্রাহিমকে আটক করা হয়েছে। তার গায়ে থাকা গেঞ্জিতে রক্ত মাখা ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান আছে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন