আর্কাইভ থেকে বলিউড

আসছে অ্যাটলির পরবর্তী চমক...

বক্স অফিসে এখনও পর্যন্ত ‘জওয়ান’ দাপট অব্যাহত। একের পর এক রেকর্ড গড়ে চলেছে এ ছবি। মাত্র ১৩ দিনে দেশের বক্স অফিসে ভারতীয় ৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’।

বলিউডে এই ছবির মাধ্যমে অভিষেক হল দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের। আর প্রথম ছবিতেই গগনচুম্বী সাফল্য। এ বার অ্যাটলি প্রস্তুতি নিচ্ছেন তার দ্বিতীয় হিন্দি ছবির জন্য। অনেকেই ভেবেছিলেন ‘জওয়ান’-এর এ হেন সাফল্যের পর ‘জওয়ান ২’ নিয়ে আসবেন পরিচালক। তবে সেই সম্ভাবনা এখনই নেই বলেই জানান তিনি। তাই বলে দর্শকদের নিরাশ করছেন না, আরও বড় চমক নিয়ে আসছেন অ্যাটলি। এবার একই ছবিতে থাকছেন বলিউডের বাদশা এবং দক্ষিণের মেগা তারকা থলাপতি বিজয়। এই খবর নিজেই জানিয়েছেন পরিচালক।

আসলে এবার বলিউডে নিজের পাকাপাকি বন্দোবস্ত করতে চাইছেন পরিচালক। সেই জন্য একেবারে কোমর বেঁধে নামছেন। অনেকেই ভেবেছিলেন, জওয়ান ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে থলপতি বিজয়কে। যদিও শেষমেশ সেটা সম্ভব হয়নি। সেই সময় অ্যাটলি জানান, ‘‘বিজয় স্যরকে ক্যামিয়‌োর জন্য কখনও বলিনি, তার একটা কারণ আছে। শাহরুখ স্যর, বিজয় স্যর দু’জনেই আমার কেরিয়ারের মোড় ঘুরিয়েছেন। আমি অবশ্যই ওঁদের দু’জনকে নিয়ে কিছু একটা লিখব।’’

অ্যাটলির যেমন কথা তেমন কাজ। ইতিমধ্যেই এই দুই তারকাকে নিয়ে কাজ করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। কিন্তু এই যুগলবন্দি নিয়ে কী মত দুই মেগা তারকার?

শাহরুখ, আটালি, বিজয়

অ্যাটলি জানিয়েছেন, বিজয় এবং শাহরুখ, দুজনেই তাকে একই কথা বলেছিলেন যে, “চিত্রনাট্য নিয়ে আসুন, আমরা অবশ্যই একসঙ্গে কাজ করব।”

অ্যাটলি আরও বলেন, “প্রথমে ভেবেছিলাম সেই সময় আমার জন্মদিন থাকায় ওঁরা আমার জন্মদিনের উপহার হিসাবে এই সব বলছেন। পরের দিন, বিজয় স্যর আমাকে মেসেজ করে বললেন যে, ‘যদি এমন একটা চিত্রনাট্য লেখ, তা হলে আমি অবশ্যই ছবিটা করব’। সেই সময় শাহরুখ স্যর ছিলেন আমার পাশে। তিনি আমাকে বলেন, ‘তুমি নিশ্চিত তো এই বিষয়ে? আমরা একসঙ্গে একটি ছবি করব?’”

অ্যাটলির যে ইচ্ছেপূরণ ‘জওয়ান’ ছবিতে হয়নি, এবার বাস্তব হতে চলেছে সেটাই।

সূত্র: জিনিউজ বাংলা

এ সম্পর্কিত আরও পড়ুন