আর্কাইভ থেকে আওয়ামী লীগ

আমি পারফেক্ট মানুষ না: কাদের

আমি পারফেক্ট মানুষ না, ভুলত্রুটি হতে পারে। তবে ভালো করতে বা দুর্নীতি কমানোর চেষ্টা করেছি। ইতোমধ্যে টেন্ডার ও বদলি বাণিজ্য বন্ধ করতে পেরেছি। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (২১ অক্টোবর) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় নির্বাচনের সিডিউল নভেম্বরের মাঝামাঝি ঘোষণা করবে নির্বাচন কমিশন। দাবি অনুসারে এখন আর আইন পরিবর্তন বা সংশোধনের সময় নেই, জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে সবাইকে। যারাই নির্বাচনে জয়ী হবেন। তারাই পরবর্তীতে আইনের সংশোধন করবেন।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনের ট্রেন ছেড়ে দিচ্ছে, মিস করলে পিছিয়ে পড়বেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ‘আপনারা ভোট চুরি করেছেন, ভুয়া ভোটার তৈরি করেছেন। এই দেশটাকে এদেশের সংবিধান অনুযয়ী চালাতে হবে। নির্বাচন ব্যবস্থা সংবিধান অনুযায়ী হবে। অবরোধের খায়েস পূর্ণ হবে না। এসব জ্বালাও-পোড়াও, ধ্বংসের হুমকি যারা দিচ্ছে, ঢাকা অবরোধ-দখলের নামে আবারও আগুন সন্ত্রাসের হুমকি আসছে। শেখ হাসিনা গরীবের সঙ্গে আছেন, দুঃখী মানুষের সঙ্গে আছেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দেশকে বাঁচাতে হবে, দেশের গণতন্ত্রকে বাঁচাতে হবে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন