আর্কাইভ থেকে বাংলাদেশ

দন্ত চিকিৎসক হত্যার ৪ আসামি গ্রেপ্তার

রাজধানীর শেওড়াপাড়ায় ছুরিকাঘাতে বুলবুল হোসেন নামের এক দন্ত চিকিৎসক হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বুধবার (৩০ মার্চ) দুপুরে এ খবর নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন।

তিনি জানান, গেলো মঙ্গলবার (২৯ মার্চ) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দন্ত চিকিৎসক হত্যায় ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

মিরপুরে দন্তচিকিৎসক হত্যা মামলার আসামি গ্রেপ্তার ও আলামত উদ্ধার করা হয়েছে। বিকেল তিনটায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, শেওড়াপাড়ায় ছুরিকাঘাতে দন্ত চিকিৎসক ডা. আহমেদ মাহী বুলবুল নিহত হন। পুলিশের ধারণা, ছিনতাইকারীর ছুরিকাঘাতে তিনি মারা গেছেন। রোববার (২৭ মার্চ) ভোর ৫টার পর শেওড়াপাড়ায় এ ঘটনা ঘটে।

ডা. বুলবুল মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি প্রতিষ্ঠানে চিকিৎসা দেন। সেখানে তিনি দরিদ্র ও নিম্নবিত্তদের বিনামূল্যে চিকিৎসা দিতেন। শুধু স্বাবলম্বীদের কাছ থেকে ফি নিতেন।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন