আর্কাইভ থেকে দেশজুড়ে

ইউপি সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

রাতে বাড়িতে একা থাকার সুযোগে এক গৃহবধূকে (৪৬) ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ নিয়ে যাওয়া হলেও সত্যতা যাচাইয়ের জন্য পরিদর্শন করা হবে মর্মে ভুক্তভোগীকে আশ্বাস দিয়ে বাড়ী ফিরে পাঠায়।

গেলো বৃহস্পতিবার  (৯অক্টোবর) রাত সাড়ে ৯টায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা  ইউনিয়নে এই ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম, মোঃ শরিফুল আলম সেখ (৪৪) তার বাড়ি রায়গঞ্জ উপজেলা চান্দাইকোনা ইউনিয়নের লক্ষী বিষ্ণুপ্ৰসাদে। বর্তমান শরিফুল একজন ইউপি সদস্য।

জানা গেছে, শরিফুল দীর্ঘ দিন ধরে শিল্পী খাতুনের চলাফেরার পথে উত্যাক্ত ও প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শিল্পীর স্বামী তার ছেলেকে মাদ্রাসায় রাখার জন্য যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে গৃহবধূ শিল্পীকে একা পেয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে শরিফুল পালিয়ে যায়।

এ বিষয়ে শিল্পী খাতুন বলেন, বিশেষ করে নির্বাচনের পর থেকে আমার সাথে খারাপ ব্যবহার করে। এক পর্যায়ে এই ঘটনা ঘটে যায়। থানায় অভিযোগ করতে গেলে ঘটনাস্থানে এসে পরিদর্শন করবেন বলে আমাকে বাড়িতে পাঠিয়ে দেয়। কিন্তু আজ শুক্রবার (১০ নভেম্বর) সারাদিন গেল এখনো আসেনি। রাত সাড়ে ১০ টায় শুনলাম আগামীকাল সকাল ৯টায় থানা থেকে পুলিশ আসবে।

এ বিষয়ে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, তদন্তে ঘটনার সত্যতা মিললে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন