বলিউড

নাগাকে বিয়ে করে কোন ভুল করেছিলেন সামান্থা, জানালেন অভিনেত্রী

‘পুষ্পা’ ছবির সাফল্যের পর থেকেই রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছেন সামান্থা রুথ প্রভু। ক্যারিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন। বিয়ে ভাঙে অভিনেত্রীর। ভালোবেসে ঘর বেঁধেছিলেন অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে। চার বছরের বিবাহবার্ষিকীর আগেই ভেঙে যায় বিয়ে। গত দু’বছরে ফিরে ফিরে এসেছে তাদের পুনর্মিলনের খবর। তবে এ বার নাগার সঙ্গে বিয়ের ফলে কোন কোন ভুল করেছে্, জানালেন ‘উ অন্তাভা’ অভিনেত্রী।

বিবাহবিচ্ছেদের পরই মায়োসাইটিস রোগে আক্রান্ত হন অভিনেত্রী। এটি এমন একটি অসুখ, যাতে আক্রান্তের পেশি ভঙ্গুর হতে শুরু করে। সেই সময় প্রবল কষ্ট সহ্য করতে হয় অভিনেত্রীকে। তবে, ঘুরে দাঁড়িয়েছেন সামান্থা। জীবনের যন্ত্রণাদায়ক দুটি বছর পার করার পর নাগার সঙ্গে বিবাহিত জীবনের ভুল স্বীকার করে নিলেন।

সম্প্রতি এক পডকাস্ট চ্যানেলে এসে সামান্থা বলেন, ‘আমার জীবনের ভুল ছিল, আমি আমার সঙ্গীর দ্বারা প্রভাবিত হয়ে যেতাম। শুধু তা-ই নয়, আমার পছন্দ-অপছন্দ ওর উপরেই নির্ভর করত। পরে বুঝি, সেটা মস্ত বড় ভুল।’ যদিও এই গোটা সাক্ষাৎকারে কোথাও নাগার নাম উচ্চারণ করেননি তিনি। এই মুহূর্তে নাগা ও সামান্থা নিজেদের মতো করে তাদের জীবনটা গুছিয়ে নিয়েছেন। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। অন্য দিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীর সাবেক স্বামী নাগা চৈতন্য।

এ সম্পর্কিত আরও পড়ুন