আর্কাইভ থেকে দেশজুড়ে

যাত্রা শুরু করলো প্রবাস টাইমের ইংরেজি ভার্সন নিউজ পোর্টাল

 উদ্বোধন হলো প্রবাস টাইম নিউজ পোর্টাল ইংরেজি ভার্সন। গেলো শুক্রবার (৩ জুন) সন্ধ্যায় ঢাকা রামপুরায় নিজস্ব কার্যালয়ে এর উদ্বোধন করা হয়। 

তিনি বলেন, বিভিন্ন দেশে প্রায় ১ কোটি ৩০ লক্ষ বাংলাদেশি রয়েছেন। প্রবাসী ভাই-বোনেদের জন্য একটা স্বতন্ত্র গণমাধ্যম থাকাই স্বাভাবিক। প্রবাস টাইম সেই গুরুদায়িত্ব গ্রহণ করেছে। তারা সঠিকভাবে সেই দায়িত্ব পালন করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

আল সাফার ট্রাভেল এর চেয়ারম্যান শেখ ফাহাদ বলেন, প্রবাস টাইম ওমান প্রবাসীদের জন্য আশীর্বাদ স্বরূপ।

এসময় ওমান ছাড়াও সৌদি আরব, দুবাই এবং মালয়েশিয়া প্রবাসীদের সংবাদ আরো বেশি করে প্রচারে প্রবাস টাইমের প্রতি আহ্বান জানান বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির (বায়রা) সাবেক অর্থ সম্পাদক মো. ফখরুল ইসলাম।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডেপুটি ডিরেক্টর শেখ মো. আব্দুর রাজ্জাক বলেন, প্রবাসীদের সংবাদের ক্ষেত্রে বাংলাদেশের মধ্যে সবচেয়ে ভালো ভূমিকা রাখবে প্রবাস টাইম।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ বলেন, প্রবাসীরা আমাদের দেশের জন্য বিরাট ভূমিকা রাখছেন, সেই প্রবাসিদের সমস্যা গুলো সরকারের নজরে আনতে প্রবাস টাইম ভূমিকা রাখবে

প্রবাস টাইমের সম্পাদক বাইজিদ আল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির (বায়রা) সাবেক অর্থ সম্পাদক মো. ফখরুল ইসলাম, ডেইলি বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক রনি রেজা, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডেপুটি ডাইরেক্টর শেখ মো. আব্দুর রাজ্জাক এবং ওমানভিত্তিক আল সাফা ট্রাভেলস-এর চেয়ারম্যান শেখ ফাহাদ।

অনুষ্ঠানের শেষে প্রবাস টাইমের ইউটিউব চ্যানেলের সিলভার প্লে-বাটন এর মোড়ক উন্মোচন ও কেক কেটে ইংরেজি ভার্সনের উদ্বোধন করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন