আর্কাইভ থেকে দেশজুড়ে

মনোহরদীতে নদীতে ডুবে বাবা ছেলের মৃত্যু

নরসিংদীর মনোহরদীতে বহ্মপুত্র নদীতে ডুবে বাবা ছেলের মৃত্যু হয়েছে। নিহতরা হলে মো. জাকারিয়া ফরাজী (৫০) ও তার ছেলে মো. সাজিদ ফরাজী (৭)। 

শুক্রবার সকাল ১১টার দিকে মনোহরদীর উপজেলার শুকুন্দী ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা শকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামের ফরাজী বাড়ীর বাসিন্দা। এদিকে বাবা ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত জাকারিয়া ফরাজী পেশায় একজন কৃষক। তার কৃষি জমি নদীর পাড় সংলগ্ন। সকালে মাঠে যাওয়ার সময় তার শিশু সন্তান সাথে যাওয়ার বায়না ধরলে তাকে নিয়ে মাঠে যান। এসময় কলাগাছের বেলা দিয়ে বহ্মপুত্র নদী পারাপারের সময় তার শিশু সন্তান নদীতে পড়ে যায়। সন্তানকে বাঁচাতে বাবা জাকারিয়া ফরাজী নদীতে ঝাঁপ দেয়। এসময় বাবা ছেলে দুই জনই নদীতে তলিয়ে যায়। 

পরে আশপাশের লোকজন নদী থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষনা করেন। এদিকে বাবা ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ আনিছুর রহমান বলেন, নদীর মাঝখানে যাওয়ার পর বেলা থেকে শিশুটি উল্টে পড়ে যায়। পরে তাকে বাঁচাতে দিয়ে দুই জনেরই মৃত্যু হয়। উর্ধ্বতন কর্মকতাদের সাথে কথা বলে লাশ হস্থান্তরের ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন