বিনোদন

শাকিব খানের সঙ্গে অভিনয়, যা বললেন অভিনেত্রী তুষি

ঢাকাই সিনেমা ‘হাওয়া’, ‘আইসক্রিম’, ‘নেটওয়ার্কের বাইরে’র পর দীর্ঘদিন ধরে পর্দার আড়ালে রয়েছেন ঢালিউড অভিনেত্রী নাজিফা তুষি।  তবে সম্প্রতি গণমাধ্যমে বেশ আলোচিত হচ্ছে তার নাম। ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার  শাকিব খানের পরবর্তী নায়িকা হিসেবে তার নাম গণমাধ্যমের খবরে শিরোনাম হচ্ছে। অথচ এ সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় এই নায়িকা।

‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ ছবিতে শাকিব খানের  বিপরীতে অভিনয় করেছিলেন যথাক্রমে ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল ও  মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। গুঞ্জন ওঠে বিগ বাজেটের নতুন ছবিতে যিনি নায়িকা হতে চলেছেন তিনি এর আগে কখনও শাকিব খানের সঙ্গে অভিনয় করেননি।  যদিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার প্রযোজক আরশাদ আদনানও বিষয়টি নিয়ে সরাসরি কোনো উত্তর দেননি।

সম্প্রতি গণমাধ্যমে খবর চাউর হয়, শাকিব খানের পরবর্তী সিনেমার নায়িকা হতে চলেছেন নাজিফা তুষি। আর ছবিটি নির্মাণ করবেন ভার্সেটাইল মিডিয়ার কর্নধার ও প্রযোজক আরশাদ আদনান।

তবে গণমাধ্যমের এই খবরকে অসত্য বলে দাবি করেছেন নায়িকা তুষি। শনিবার (১ জুন) সন্ধ্যায় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে শাকিব খানের পরবর্তী সিনেমায় নায়িকা হওয়ার বিষয়টি গুজব ও ভিত্তিহীন বলে মন্তব্য করেন।

নাজিফা তুষি বলেন, ‘শাকিব খানের পরবর্তী সিনেমায় নায়িকা হচ্ছি, বিষয়টি পুরোপুরি মিথ্যা, ভিত্তিহীন। আমার সঙ্গে এ বিষয়ে কারো কোনো কথা হয়নি। তবুও যারা এমনটা দাবি করেছেন, তাদের উচিত ছিল নিউজ করার আগে আমার সঙ্গে কথা বলে নেওয়া।’’

এক প্রশ্নের জবাবে নাজিফা তুষি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমার এ বিষয়ে কোনো কথা হয়নি। এমনকি তার সঙ্গে আমার কখনো দেখাও হয়নি।’

সম্প্রতি শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক হারলানের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন নাজিফা তুষি। তবে নায়িকার ভাষ্য, শাকিব ভাই এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন এমনটাও তার জানা ছিল না।

বিষয়টি পরিষ্কার করে বলেন, ‘রিমার্ক হারলানের কিছু কর্মকর্তা আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। আমি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গেই কথা বলেছি। শাকিব ভাই যে এই প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছেন, এমনটা জানা ছিল না। প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার পরেই জানতে পেরেছি।’

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন