বিনোদন

হত্যাচেষ্টা মামলায় জামিন পেলেন টিকটকার প্রিন্স মামুন

মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারির পরদিনই আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন আলোচিত সমালোচিত টিকটকার আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুন।

মঙ্গলবার (৪ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন প্রিন্স মামুন। শুনানি শেষে আদালত তার জামিনের আবেদন মঞ্জুর করেন। প্রিন্স মামুনের আইনজীবী মাজেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে, গেল বছরের ১২ ডিসেম্বর রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় লায়লা আখতার মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে মামুনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, মামুনের সঙ্গে ৩ বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় লায়লার। পরিচয়ের একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

দুই পরিবারের সম্মতিতে মামুনের সঙ্গে তার বিয়ের কথাবার্তা চূড়ান্ত হয়। তখন থেকে মামুন এসে লায়লার বারিধারার ডিওএইচএসের বাসায় বসবাস করতে থাকে। এরপর থেকে মামুন বিভিন্ন অজুহাত দেখিয়ে লায়লার থেকে টাকা নিতেন। এমনকি মাঝে মধ্যে তাকে মারধর করতেন। গেল ১১ ডিসেম্বর সে লায়লাকে মারধর করে, হত্যার চেষ্টা চালায়। পরে মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন