বলিউড

মেয়েকে সাজাতেও অনুমতি নিতে হয় আলিয়ার

রণলিয়ার মেয়ে রাহা, দেড় বছর বয়স হয়ে গিয়েছে তার। সংবাদমাধ্যমে প্রায়ই তাকে দেখা যায় বাবা-মায়ের সঙ্গে। কিন্তু রাহার এই প্রকাশ্য উপস্থিতি নিয়ে বিশেষ ভাবনাচিন্তা থাকে বাবা রণবীর কাপূরের। এমনই জানিয়েছেন রাহার মা আলিয়া ভট্ট।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, মেয়ে কবে কোন জামা পরবে, সেটা ঠিক করে দেন স্বয়ং রণবীর। তবে শুধু এটুকুই নয়। আলিয়া বলেছেন, “রোজই আমি গিয়ে জিজ্ঞেস করি, রাহা আজ কী পরবে? তারপর রণবীর আসে, তন্ন তন্ন করে খুঁজে বার করে কোথায় কী রয়েছে। আর এসব কাজ রণবীর খুব ভাল ভাবে করে। সকলে হয়তো ভাবেন, আমি রাহার পোশাক বেছে দিই, একেবারেই না। বরং আমি রণবীরের উপর দায়িত্ব দিয়ে খুব নিশ্চিন্ত।”

শুধু তা-ই নয়, এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, রণবীর সব সময় রাহার মনোরঞ্জন করে চলেন। রাহাও বাবার সঙ্গ দারুণ উপভোগ করে। পরস্পরের মুখে হাসি ফোটাতে ওস্তাদ রাহা-রণবীর। নিজেরা নিজেদের মধ্যে কী সব মজার মজার কথা বলে আর হাসিতে ফেটে পড়ে।

তা হলে আলিয়া কি কিছুই করেন না? অভিনেত্রী বলেছেন, “আমি ওকে খাওয়াই, ঘুম পাড়িয়ে দিই, ওর যত্ন করি। এগুলি করতেই আমি পারি। এতেই আমি খুশি। রণবীরের মতো নতুন নতুন পদ্ধতি আবিষ্কার করে রাহার মনোরঞ্জন করতে পারি না।”

২০২২ সালের নভেম্বর মাসে জন্ম হয় রণবীর-আলিয়ার সন্তান রাহার। চার বছর সম্পর্কে থাকার পর ওই বছরই এপ্রিলে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের জনপ্রিয় এ তারকা দম্পতি।

 

এসি//

এ সম্পর্কিত আরও পড়ুন