দেশজুড়ে

সড়কে ঝরলো দুই ভাইয়ের প্রাণ

রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন সুমাত্রা ফিলিং স্টেশন সংলগ্ন রাস্তায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা দুই ভাই নিহত হয়েছেন।  ঘটনার পরপর চালক ট্রাকটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নিহতরা হলেন  শাফিন (২১) ও রাফি (১৬)।

বৃহস্পতিবার (২৮ জুন) দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুর রহমান গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ওসি জানান, দুই ভাই মোটরসাইকেলে করে ইসিবি চত্বর থেকে কালসী যাচ্ছিল। সুমাত্রা ফিলিং স্টেশন পৌঁছালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে করে দুই ভাই মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে শাফিন মারা যায় এবং শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে আর এক ভাই রাফি মারা যায়।

উল্লেখ্য, নিহতদের পরিবারের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া তাদের মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পলাতক ড্রাইভার ও হেলপারকে ধরতে পুলিশি অভিযান চলছে।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন