বিনোদন

অভিনয় ক্যারিয়ার ছাড়ার কারণ জানালেন দীপিকা!

বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান পৃথিবীতে আসার সময় প্রায় ঘনিয়ে আসছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার একটি ভিডিও। ভাইরাল ঐ ভিডিওতে অভিনেত্রী তার অভিনয় জীবনের ইতি টানার কথা জানান।

পুরানো এক সাক্ষাৎকার দেয়া দীপিকার ঐ স্বাক্ষাৎকারে হঠাৎ নড়ে চড়ে বসেন তাঁর ভক্তরা। কারণ ঐ ভিডিওতে দীপিকা জানান, বিয়ে এবং সন্তানের পর অভিনয় ছাড়ার চিন্তাভাবনা রয়েছে তাঁর।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হওয়া দীপিকার পুরনো ভিডিওতে তিনি বলেন, ‘মনের মানুষ খুঁজে পেলে আর তাঁকে বিয়ে করলে সুখী দাম্পত্যের জন্য অভিনয় ছাড়তেও আমি প্রস্তুত।’

দীপিকা আরও বলেন, ‘একাধিক সন্তান নিয়ে সংসার জীবন উপভোগ করতে চাই। কারণ রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি।’

একাধিক সন্তানের পরিকল্পনা শোনার পর দীপিকা ভক্তরা বলিউডে নায়িকার অনুপস্থিতি মেনে নিতে পারছেন না। অনেকেই নায়িকাকে শুভকামনা জানিয়েছেন আবার অনেক নেটিজেনই হতাশ হয়েছেন দীপিকার এমন মন্তব্যে।

প্রসঙ্গত, বলিউডে দীপিকা অভিনীত সর্বশেষ সিনেমা  ‘কল্কি ২৮৯৮ এডি’। তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। দেশের বক্স অফিস কাঁপানোর পাশাপাশি বিদেশের মাটিতেও দাপট দেখাচ্ছে সিনেমাটি। এদিকে, আগামী সেপ্টেম্বরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। ৩৭ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ নিতে চলেছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন