আর্কাইভ থেকে বাংলাদেশ

মিথ্যা বলব না, প্রেম করেছি তার সঙ্গে! : পূজা চেরি

সাম্প্রতিক সময়ের আলোচিত বিষয় হলো বুবলী ও শাকিব খানের আড়াই বছরের সন্তান বীর। এর সঙ্গে যে নামটি বারবার আলোচনায় উঠে এসছে সেটি হলো ঢাকাই ছবির উঠতি নায়িকা পূজা চেরি। এরই মধ্যে তার এবং শাকিবের সম্পর্কের গুঞ্জন নিয়ে একটি গণমাধ্যমে কথা বলেছেন এ নায়িকা।

পূজা বলেছেন, শুধু শাকিব কেনো এ পর্যন্ত যাদের সঙ্গেই কাজ করেছেন সব নায়কের সঙ্গেই নাকি তার প্রেম, কিন্তু এর প্রমাণ তো কেউ কখনো দিতে পারেনি। শাকিব ও তিনি একসঙ্গে কোনো রেস্তোরায় বসে খাচ্ছেন বা হাত ধরে হাঁটছেন এমন কোনো প্রমাণও তো নেই। শাকিবের সঙ্গে তিনি প্রেম করেছেন তবে সেটা সিনেমার চরিত্রের জন্য। শুধু শাকিব কেনো সিয়াম, আদ্রিতের সঙ্গেও প্রেম করেছেন এ নায়িকা তবে সেটি সম্পূর্ণই কাজের কারণে। শাকিবের সঙ্গে প্রেম না করেও শুনতে হচ্ছে তাদের মধ্যে প্রেম। এ ব্যাপারে আগ বাড়িয়ে তিনি কিছুই বলবেন না কারণ রটনাকারীরা এর মধ্যেও গন্ধ খুঁজবেন।

‘গলুই’ ছবির পর শাকিবের সঙ্গে তার আর কোনো কাজ হয়নি। অনুদানের মায়া নামে ছবিতে পূজার নাম থাকলেও তিনি এখনো চুক্তি করেননি। তাই এ ছবিতে শাকিবের নায়িকা পূজা কিনা তার কোনো নিশ্চয়তা যেখানে নেই সেখানে টানা ১০টি ছবিতে তারা একসঙ্গে কাজ করবেন এ খবরটি পুরোই ভিত্তিহীন।   

শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে পূজার হাতাহাতি হয়েছে এমন খবরে বিস্ময় প্রকাশ করে তিনি বলেন, চরম মিথ্য কথাটি কোথা থেকে এলো তিনি নিজেই বুঝতে পারছেন না। কারণ বুবলীর সঙ্গে পূজার দেখো হয়েছে মাত্র দুটি অ্যাওয়ার্ড শোতে। হাই-হ্যালো ছাড়া যেখানে অন্য কথাই হয়নি সেখানে মারামারি,হাতাহাতি,গ্যাঞ্জামের খবরটি সত্যিই তাকে বিভ্রান্ত করেছে।

ঢাকাই এ অভিনেত্রী মনে করেন ,সাড়ে চার বছর যে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তিনি কাজ করেছিলেন সেখান থেকে বের হওয়ার পর থেকেই এসব গুজব ছড়ানো হচ্ছে। এ ধরনের গুজবে শুধু পূজা নন বিব্রত হচ্ছেন পুরো পরিবার এমনকি তার বৌদি’র পরিবারও। তবে ধৈর্যের সীমা অতিক্রম করলে তিনিও মুখ খুলবেন। 

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন