বিএনপি

১৮ মাসের কম সময়েই নির্বাচন সম্ভব: নজরুল ইসলাম খান

ছাত্র আন্দোলনে শহীদ শিক্ষার্থী রেদোয়ান হোসেন সাগরের পরিবারের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি: সংগৃহীত

১৮ মাসের কম সময়ের মধ্যেও নির্বাচন সম্ভব। আমাদের আশা ন্যূনতম সময়ের মধ্যে এই সরকার তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে, যে মর্যাদা নিয়ে এসেছেন সেই সম্মান নিয়েই তাদের স্ব স্ব অবস্থানে ফিরে যাবেন। বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টায় ময়মনসিংহ নগরীর আকুয়া চৌরঙ্গীমোড় এলাকায় ছাত্র আন্দোলনে শহীদ শিক্ষার্থী রেদোয়ান হোসেন সাগরের পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।  

বিএনপির প্রবীণ এই নেতা আরও বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য যে সংস্কারগুলো প্রয়োজন সেগুলো অন্তর্বর্তীকালীন সরকার দ্রুত শেষ করে বাকি যে সংস্কারগুলো দরকার, তা জনগণের নির্বাচিত প্রতিনিধিদের হাতে তুলে দেবেন। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যদি জনগণের প্রকৃত প্রতিনিধিরা দায়িত্ব পায় তাহলে তারা জনগণের প্রতি সেই দায়িত্ব পালন করবে।   

উল্লেখ্য, এর আগে এদিন বিকেলে তারা জেলার ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে শহীদ সাদিকুর রহমানের পরিবারকে বিএনপির পক্ষ থেকে একটি দোকান হস্তান্তর করেন।

এএম/ 

এ সম্পর্কিত আরও পড়ুন