বিএনপি

অন্তর্বর্তী সরকার নিয়ে জনগণের মধ্যে সংশয় দেখা দিয়েছে: রিজভী

ছবি: সংগৃহীত

অন্তর্বর্তী সরকার নিয়ে জনগণের মধ্যে সংশয় দেখা দিয়েছে। উপদেষ্টারা সংস্কার নিয়ে একেকজন একেক কথা বলছেন। কিন্তু সংস্কার কবে শেষ হবে তা বলছেন না। নির্বাচনের চূড়ান্ত তারিখ দিচ্ছেন না। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী। 

গতকাল রোববার( ২০ অক্টোবর) সন্ধায় পাবনার সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল আওয়াল এর স্মরণে বেড়া উপজেলার কৈটলা ইউনিয়নের জয়নগর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত একটি স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবি জানান।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এমন উপসংহারবিহীন কাজের জন্য জনগণের মধ্যে সংশয় জাগছে। এটা যদি শেষ না হয় তাহলে মানুষ অন্য কিছু ভাবতে শুরু করবে। তাই প্রয়োজনীয় সংস্কার কাজ শেষ দ্রুত নির্বাচন দিন।

স্মরণসভায় সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। সভায় বক্তব্য দেন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব, জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় নেতা হাজী ইউনুছ আলী, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান মাস্টার, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, ফজলুর রহমান ফকিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভা শেষে মরহুম মির্জা আব্দুল আউয়ালের মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন