আর্কাইভ থেকে দেশজুড়ে

লক্ষীপুরের রামগঞ্জে নারীর মরদেহ উদ্ধার

লক্ষীপুরের রামগঞ্জে বসতঘর থেকে রহিমা নামের এক মধ্যবয়সী নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তাহমিনা নামে ওই নারীর পুত্রবধুকে একই কক্ষ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে জানা যায়। 

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে নিহতের মরদেহ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। 

এদিকে অচেতন থাকা ওই পুত্রবধুকে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এর আগে উপজেলার ইছাপুর ইউনিয়নের রাঘবপুর গ্রাম থেকে নিহতের মরদেহ ও তাহমিনাকে উদ্ধার করা হয়। 

নিহত রহিমা স্থানীয় আবু তাহের মিয়ার স্ত্রী। আটককৃত তাহমিনা তার পুত্রবধু ও প্রবাসী হুমায়ুন কবিরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে শাশুড়ি রহিমা ও তার পুত্রবধু তাহমিনার সঙ্গে সাংসারিক খুঁটিনাটি নিয়ে পারিবারিক কলহ বিবাদ চলে আসছিল। বিদেশ থেকে মা-বাবাকে টাকা না দেয়ায় রহিমার স্বামী ঢাকায় চাকরি নেন। গতরাতে (বুধবার) শাশুড়ি ও তার পুত্রবধুর বাকবিতন্ডা হয়। সকালে তাদের কারো সাড়া শব্দ না পেয়ে এগিয়ে আসেন প্রতিবেশীরা। এসময় জানালা দিয়ে দেখতে পান শাশুড়ী খাটের উপর আর তার পুত্রবধু মেঝেতে পড়ে আছে। ভেতর থেকে দরজা লাগানো ছিল বলে জানান তারা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এসময় শাশুড়ীর মরদেহ উদ্ধার করে। পুত্রবধূকে চিকিৎসা দেয়া হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত প্রতিবেদনের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। পুত্রবধুকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন