আর্কাইভ থেকে আওয়ামী লীগ

বিএনপির আমলে আওয়ামী লীগ সমাবেশ করতে পারেনি: পরশ

রংপুরে আওয়ামী লীগ ও যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে নেমেছে নেতাকর্মীদের ঢল।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে আনুষ্ঠানিক উদ্বোধনের পর পূর্ণ হয়ে ওঠে রংপুর জিলা স্কুল মাঠ। সকাল থেকে রংপুরের বিভিন্ন উপজেলা থেকে যুবলীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে এসে জড়ো হয়।

বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এরপর সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বক্তব্য শুরু করেন জেলা ও কেন্দ্রীয় নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, আওয়ামী লীগের আমলে বিএনপি সমাবেশ করতে পারলেও বিএনপির আমলে আওয়ামী লীগ সমাবেশ করতে পারেনি। গ্রেনেড হামলা করে সমাবেশ ভঙ্গ করা হয়েছে।

তিনি বলেন, শান্তিপূর্ণভাবে বিএনপি সমাবেশ করতে পারলেও তাদের মায়া কান্না থামছে না। বিএনপি ভণ্ড প্রতারক দল বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে দীর্ঘ ২৬ বছর পর আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন। দীর্ঘদিন পর সম্মেলন ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছে যুবলীগের তৃণমূল নেতাকর্মীরা।

ত্রিবার্ষিক এ সম্মেলনে উপস্থিত আছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সম্মানিত অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, শাজাহান খান, কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান, বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপিসহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও পড়ুন