আর্কাইভ থেকে দেশজুড়ে

কুষ্টিয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

নামাজ পড়ে বাড়ি ফেরার পথে শাহজাহান আলী (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (৮ নভেম্বর) কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকালে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন তিনি। মৃত শাহজাহান কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামের মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে। একই গ্রামের আইচ উদ্দিনের সঙ্গে বালু কেনাবেচাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয়দের উদ্বৃতি দিয়ে কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন গণমাধ্যমকে বলেন, একই গ্রামের আইচ উদ্দিনের সঙ্গে শাহজাহানের বালু কেনাবেচা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় প্রতিপক্ষের বাড়িতে সালিশ বৈঠক হয়। বৈঠকের পরদিন মঙ্গলবার সকালে এ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে বৃদ্ধকে লাঠি ও হাতুড়ি দিয়ে মারপিট করে আইচ উদ্দিন ও তার লোকজন। এতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে শাহজাহানের মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আসামিরা পলাতক রয়েছে। খুব শীঘ্রই হত্যাকারীদের গ্রেপ্তার করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন