আর্কাইভ থেকে বলিউড

উরফি কোনও দিন দু্বাই যেতে পারবে না!

নেটদুনিয়ায় আলোচিত-সমালোচিত উরফি জাভেদ। এটি অবশ্য তার খোলামেলা পোশাকের জন্য। কখনও দড়ি, কখনও বা মোবাইলফোন আবার মদের গ্লাস দিয়ে বক্ষদেশ ঢেকে সামাজিক মাধ্যমে ছবি দিয়ে নিজেকে আলোচনায় রাখেন তিনি।

খোলামেলা পোশাকে দুনিয়া দাপিয়ে বেড়ালেও এক জায়গায় থামতেই হবে উরফি জাভেদকে। আর যেখানেই যান, চাইলেই দুবাই সফরে যেতে পারবেন না বলিউড নায়িকা।

গোপন সূত্রে এমনই জানা গেয়েছে। কিন্তু কী কারণ? পোশাকই বাধা নয় তো? না। কারণ অন্য, যা শুনে চমকে উঠতে পারেন অনুরাগীরা। দেশটিতে মহিলাদের পোশাকে তেমন ফতোয়া নেই। আর হলেই বা কী, উরফি ঠিক ফন্দি-ফিকির বের করে নেবেন। সমস্যা সেটা নয়। কোনওদিন আরব আমিরশাহি যেতে না পারার কারণ উরফির পাসপোর্ট! কী গন্ডগোল পাসপোর্টে?

জানা গেয়েছে, নামেই গোলমাল প্রাক্তন ‘বিগ বস’ তারকার। যে সব ভ্রমণকারীর পাসপোর্টে একটি মাত্র নাম, দ্বিতীয় নাম বা পদবি নেই তাদের ট্যুরিস্ট ভিসা বা কোনও রকম ভিসা পাওয়ারই অনুমতি দেয় না দুবাই। উরফির পাসপোর্টেও নাকি আছে একটিই নাম। কেবল ‘উরফি’। আর এতেই সমস্যা। দুবাই যেতে হলে নতুন পাসপোর্টের আবেদন করাতে হবে মডেল-তারকাকে। না হলে, দুবাই সফরের স্বপ্ন একেবারে দূরে। পোশাক ছাড়া যে আরও কিছু অন্তরায় হতে পারে উরফির জীবন-সফরে, না জানলে বিশ্বাস করতে পারতেন না অনেকেই। এই খবর প্রকাশ্যে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়।

নিন্দকরা বলে উঠলেন, ‘আরে অত দূর ভেবে কী হবে? উরফি তো শুধু সেজেগুজে বিমানবন্দরে যান আর ছবি তোলেন। দুবাইয়ে গিয়ে ওঁর সুখ নেই।’ এক দুবাইবাসীর মন্তব্য, ‘ভাগ্যিস এই আইন রয়েছে, দেশকে ধন্যবাদ জানাই। উরফি দূরে থাকবে এটুকুই সৌভাগ্য’।

সম্প্রতি উরফির সবচেয়ে স্পর্শকাতর প্রসঙ্গে ফের ঘা দিয়েছেন নিন্দকরা। রোজ এক বার করে বিমানবন্দরে যান সেজেগুজে কিংবা স্বল্পবাসে, কিন্তু তার পর কোথায় যে যান কেউ জানেন না! সে বহু দিন ধরে জল্পনা চলছে, বিমানবন্দরে গিয়ে তিনি করেনটা কী? আদৌ বিমানে চড়েন না কি ঘুরেটুরে চলে আসেন!

 

View this post on Instagram
 

A post shared by Uorfi (@urf7i)

এ সম্পর্কিত আরও পড়ুন