আর্কাইভ থেকে ফুটবল

রোনালদোর যে আবেগঘন স্ট্যাটাস হৃদয় ছুঁয়েছে

ক্রিশ্চিয়ানো রোনালদোর বিশ্বকাপ জয়ের স্বপ্ন শেষ। মরক্কোর কাছে হেরে পর্তুগাল বিদায় নিয়েছে ফিফা বিশ্বকাপ থেকে। এ নিয়ে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন ইনস্টাগ্রামে।

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে রোনালদো লিছেছেন- পর্তুগালের হয়ে বিশ্বকাপ জেতা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় এবং সবচেয়ে উচ্চাকাঙ্ক্ষী স্বপ্ন। সৌভাগ্যবশত আমি পর্তুগালসহ আন্তর্জাতিক মাত্রার অনেক শিরোপা জিতেছি, কিন্তু আমাদের দেশের নাম বিশ্বের সর্বোচ্চ পায়ে রাখা ছিল আমার সবচেয়ে বড় স্বপ্ন। আমি এর জন্য লড়াই করেছি। এই স্বপ্নের জন্য আমি কঠোর সংগ্রাম করেছি।

১৬ বছরের বেশি সময় ধরে পাঁচ বার বিশ্বকাপে যে গোল করেছি, সর্বদা পাশে পেয়েছি দুর্দান্ত খেলোয়াড়দের। লাখ লাখ পর্তুগিজদের সমর্থনে, আমি আমার সবটুকু দিয়েছি। সব ছেড়ে দাও মাঠে। আমি কখনই লড়াইয়ের দিকে মুখ ফেরাইনি এবং আমি কখনই সেই স্বপ্ন ছেড়ে দেইনি।

দুঃখজনকভাবে গতকাল স্বপ্ন শেষ হয়েছে এটা উত্তাপ প্রতিক্রিয়া মূল্য নয়. আমি শুধু আপনাদের সকলকে জানাতে চাই যে অনেক কিছু বলা হয়েছে, অনেক কিছু লেখা হয়েছে, অনেক অনুমান করা হয়েছে, কিন্তু পর্তুগালের প্রতি আমার উত্সর্গ এক মুহূর্তের জন্যও বদলায়নি। আমি সর্বদা সকলের উদ্দেশ্যের জন্য এক লড়াইয়ে ছিলাম এবং আমি কখনই আমার সহকর্মীদের এবং আমার দেশের দিকে মুখ ফিরিয়ে নেব না।

আপাতত বেশি কিছু বলার নেই। ধন্যবাদ পর্তুগাল। ধন্যবাদ কাতার স্বপ্নটি ভালো ছিল যখন এটি স্থায়ী হয়েছিল...

 

View this post on Instagram
 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

এ সম্পর্কিত আরও পড়ুন