আর্কাইভ থেকে বিনোদন

দেবলীনা অন্তঃসত্ত্বা হয়ে বিয়ের পিড়িতে! যা বললেন অভিনেত্রী

বলিউড অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের বিয়েকে কেন্দ্র করে সমাজমাধ্যমে সমালোচনার ঝর উঠেছে। অভিনেত্রীর স্বামীর নাম শেহনওয়াজ় শেখ। মুসলিম ছেলেকে বিয়ে করার জন্য কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে নায়িকাকে। মুম্বইয়ের কাছে ছোট পাহাড়ি শহর লোনাভলা। সেখানেই সাদামাটা ভাবে বিয়ে সারেন দেবলীনা। তার পর থেকেই সমাজমাধ্যমে প্রশ্নের শেষ নেই।

কিছু মানুষ ভাবছেন  নিশ্চয়ই সন্তানসম্ভবা দেবলীনা। তাই এতো তড়িঘড়ি করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আবার আলিয়া ভট্টর সঙ্গেও তুলনা করা হচ্ছে তাকে। এতদিন পর অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন তিনি।

দেবলীনা বলেন, “এক জনের ব্যক্তিগত জীবনে নাক গলিয়ে কী মজা পায় মানুষ, আমি সত্যিই বুঝতে পারি না। ভণ্ডামির একটা সীমা আছে। কাউকে অত্যাচার করার একটা সুযোগও হাতছাড়া করা যায় না, তাই না! কারও সুখ অনেকেরই সহ্য হয় না।”

তিনি আরও বলেন, এখন আর এই সব মন্তব্যে গুরুত্ব দিতে তিনি মোটেই রাজি নন।

প্রসঙ্গত, নায়ক- নায়িকাদের বিয়ে মানেই বেশ এলাহি ব্যাপার। কিন্তু সে পথে হাঁটেননি তিনি। কারণটা স্পষ্ট করেছেন অভিনেত্রী নিজেই। বিয়ে নিয়ে নানা শখ ছিল দেবলীনার। ছোট থেকেই অভিনেত্রী ভাবতেন, বিয়ে করলে রাজকীয় ভাবেই করবেন। কিন্তু বাস্তব জীবনে করলেন ঠিক উল্টোটা।

অভিনেত্রীর কথায়, ‘‘ছোটবেলায় বিয়ে নিয়ে ধারণাটা ছিল অন্য রকম। ভীষণ রাজকীয় কিছু করার পরিকল্পনাই ছিল সব সময়। কিন্তু কোভিড টাকার মর্যাদা দিতে শিখিয়েছে। বিয়ের পিছনে সর্বস্ব উজাড় করে দেয়ার পক্ষপাতী নই। বরং সেই অর্থ যাদের সত্যি প্রয়োজন, তাদের দিয়ে সাহায্য করতে চাই। সকলের আশীর্বাদটাই জীবনের সুখ। আমি লোক দেখানোতে বিশ্বাসী নই।’’

এ সম্পর্কিত আরও পড়ুন