আর্কাইভ থেকে ঢালিউড

‘নোবেল মিথ্যা বলছে, আমি প্রেগন্যান্ট না’

আমি প্রেগন্যান্ট না। নোবেল মিথ্যা বলছে। কেনো বলছে জানি না। গত ৩০ জুন এমন ফেসবুক লাইভে এসে বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেলের স্ট্যাটাসের জবাব দিলেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল।
 
গত ২৮ জুন দেয়া ওই স্ট্যাটাসে নোবেল জানিয়েছিলেন, তিনি বাবা হতে যাচ্ছেন। লাইভে মেহরুবা সালসাবিল বলেন, আমি প্রেগন্যান্ট না। নোবেল মিথ্যা বলছে। কেনো বলছে জানি না। এ বিষয়ে নোবেলের স্ত্রী বলেন, নোবেলের স্ট্যাটাস থেকেই জানতে পেরেছি, আমি নাকি মা হতে চলেছি। কিন্তু আমি তো প্রেগন্যান্ট না। আমাকে একজন তার স্ট্যাটাসটি ইনবক্স করেছে। এরপর নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করি। কেনো এ স্ট্যাটাস দিয়েছে জানার চেষ্টা করি। কিন্তু তার ফোন বন্ধ থাকায় জানতে পারিনি।

তিনি আরও বলেন, আত্মীয়-স্বজন অনেকে আমাকে ফোনে শুভ কামনা জানিয়েছে। এটা আমার জন্য বিব্রতকর। মাতৃত্ব একটি সেনসিটিভ বিষয়, এটা নিয়ে মজা করা যায় না। কেনো নোবেল এ স্ট্যাটাস দিয়েছে আমি সত্যি জানি না।

সালসাবিল আরও জানান, আপাতত নোবেলের কাছ থেকে আলাদা থাকছেন তিনি। নোবেলকে ফোনে না পেয়ে তার এক ছোটভাইকেও ফোন করেছেন তিনি। তাকে বলেছি, নোবেলকে বলতে আমার সঙ্গে যোগাযোগ করতে। 

সালসাবিল বলেন, যদি সে প্রমোশনের জন্য এরকমটা করে হয় তাহলে আমি খুব লজ্জিত। মাতৃত্ব ব্যাপারটা একটা মেয়ের জন্য সম্মানের ও পরম ভালোবাসার। এ রকম একটা সেনসিটিভ ইস্যু নিয়ে মিথ্যা কাহিনি বানিয়ে গান প্রমোশন করা অপরাধের সমতুল্য। নোবেল হঠাৎ করেই এ স্ট্যাটাস দিয়েছে। এর আগে এ বিষয়ে আমাদের মধ্যে কোনো কথা হয়নি। আমি কোনো টেস্টও করিনি। নোবেল এ ধরনের মিথ্যা কথা কেনো বলছে সেটাও জানি না।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন