আর্কাইভ থেকে বিনোদন

'বেচারা আমির’ চেষ্টা করেছেন নিজেকে লুকিয়ে রাখতে: কঙ্গনা

বলিউডের কুইন কঙ্গনা মুখ খুললেই শুরু হয় বিতর্ক। একথার প্রমাণ আবার পাওয়া গেল। এবার সব খানকে বাদ দিয়ে আমিরকে নিয়ে মন্তব্য করলেন এই নায়িকা!

সম্প্রতি শোভা দের নতুন বই প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খান। সেখানেই কথায় কথায় ওঠে শোভা দের বায়োপিক তৈরি হলে, সেই ভূমিকায় অভিনয় করবেন কোন অভিনেত্রী। আমিরের সোজা উত্তর, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া বা আলিয়া ভাট। ঠিক সেই সময় শোভাই আমিরকে কঙ্গনার কথা মনে করিয়ে দেন।

কঙ্গনা সম্পর্কে আমির বলেন, 'কঙ্গনা দারুণ অভিনেত্রী। নানাধরনের চরিত্রতে অভিনয় করতে পারে। কঙ্গনা অবশ্যই সঠিক বাছাই হবে।'

আমিরের মুখে একথা শুনে মোটেই খুশি হননি কঙ্গনা। উল্টো আমিরকে কটাক্ষ করে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় লেখেন,বেচারা আমির খান। অনেক চেষ্টা করেছেন নিজেকে লুকিয়ে রাখার। হয়তো আমির জানেন না আমিই এমন অভিনেত্রী যে তিনবার জাতীয় পুরস্কার ও পদ্মশ্রী সম্মান পেয়েছি। কঙ্গনা বলেন, শোভা দের সঙ্গে আমার রাজনৈতিক চিন্তাভাবনার তফাৎ রয়েছে। তাও শোভা আমার অভিনয়ের প্রশংসা করেছে। শোভাকে ধন্যবাদ।

Bechara Aamir Khan … ha ha he tried his best to pretend like he doesn’t know that I am the only three times national award winning actress none of those he mentioned has even one … Thank you @DeShobhaa ji I would love to play you ♥️ https://t.co/o0tS6UYLoC

— Kangana Ranaut (@KanganaTeam) February 10, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন