Connect with us

খুলনা

মাদক সেবন করে ভাইরাল ইউপি চেয়ারম্যান

Published

on

নৌযান

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ সদস্য ও শালনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. লাবু মিয়ার মাদক সেবনের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে এলাকায় সমালোচনা শুরু হয়েছে। যদিও ইউপি চেয়ারম্যান বলছেন, সুপার এডিট করে তাকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র করছে প্রতিপক্ষের লোকজন।

স্থানীয় ও দলীয় একাধিক সূত্র জানায়, গেলো মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর থেকে ফেসবুকের বিভিন্ন আইডি, গ্রুপ ও ইউটিউবে শালনগর ইউপি চেয়ারম্যান লাবু মিয়ার মাদক সেবনের একটি ভিডিও দেখা যায়। তবে কে বা কারা ভিডিওটি ছেড়েছেন জানা যায়নি।

ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যায়, সাদা পাঞ্জাবি পরা চেয়ারম্যান লাবু মিয়া মাদক সেবন করছেন। তার সঙ্গে আরও কয়েকজন থাকলে তাদের চেহারা দৃশ্যমান নয়।

এ বিষয়ে লাবু মিয়া বলেন, আমি শুনেছি আমাকে নিয়ে একটা ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। আমি কোনো প্রকার মাদক সেবন করি না। আমার সম্মান নষ্ট করতে প্রতিপক্ষ এডিট করে ভিডিও বানিয়েছে। আমি সুনামের সঙ্গে ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি যা অনেকের পছন্দ নয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, ছড়িয়ে পড়া ভিডিওটি আমাদের নজরে এসেছে। ভিডিওটিতে শালনগর ইউপি চেয়ারম্যানের মতো এক ব্যক্তির উপস্থিতি দৃশ্যমান।

Advertisement

যেহেতু তিনি একজন জনপ্রতিনিধি, তার বিষয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসকের মাধ্যমে যে নির্দেশনা আসবে আমরা সেভাবে পদক্ষেপ নেব।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, দলীয় সদস্য ও চেয়ারম্যান যদি মাদকাসক্ত হন আর এটার প্রমাণ পাওয়া যায় তাহলে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর আলী বলেন, এ ধরনের ঘটনা কোনোভাবেই কাম্য নয়। একজন জনপ্রতিনিধি মাদক সেবন, মাদক ব্যবসা বা এ সংক্রান্ত কোনো বিষয়ে জড়িত থাকা খুবই দুঃখজনক। জেলা প্রশাসকের নির্দেশে তাকে কারণ দর্শানো নোটিশ (শোকজ) দেয়া হয়েছে। নোটিশে তিন কার্যদিবসের মধ্যে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, মাদক সেবনকে না বলা হয়েছে। এটা দেখে তরুণ-তরুণীরা যাতে উৎসাহ না পায় সে ব্যবস্থা নেয়া হবে। শুনেছি ভিডিওটি অনেক আগের। এটা এখন ভাইরাল হয়েছে।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক করুন

রিপ্লাই দিন

Your email address will not be published. Required fields are marked *

খুলনা

দণ্ডিত আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

Published

on

ইয়াবা

বাগেরহাটের মোংলায় ৪০০ পিস ইয়াবাসহ মাদক মামলায় সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম খালেদা আক্তার লাকি ওরফে রোজিনা (৪৫)।

শনিবার (২৬ নভেম্বর) সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। রোজিনা কক্সবাজারের টেকনাফ থানার ফুলের ডেইল এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ হোসেনের মেয়ে। তিনি মোংলা পৌরসভার মাদরাসা রোডের মৃত শুক্কুর আলীর বাড়িতে ভাড়া থাকতেন।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মৃত শুক্কুর আলীর বাড়ির ভাড়াটিয়া রোজিনার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় রাতেই রোজিনার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়। শনিবার সকালে কারাগারে পাঠানো হয়।

ওসি আরও বলেন, রোজিনার নামে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় একটি মাদক মামলা আছে। ১৫ আগে ওই মামলায় তার এক বছরের সাজাও হয়। কিন্তু সাজা এড়াতে রোজিনা মোংলায় আত্মগোপনে বসবাস করে আসছিলেন। এখানেও কৌশলে মাদকের কারবার করে আসছিলেন তিনি।

পুরো প্রতিবেদনটি পড়ুন

খুলনা

গরুর ভবিষ্যৎ বাণীতে জিতবে এবার ব্রাজিল!

Published

on

নৌযান

কাতার বিশ্বকাপে কোন দল চ্যাম্পিয়ন হবে তা নিয়ে মানুষের মধ্য জল্পনা-কল্পনার যেন শেষে নেই। ভবিষ্যৎ বাণীর নেই কোনো শেষ। এ ক্ষেত্রে বিভিন্ন পশু-পাখিও অংশ নেয়। এবার বিদেশের গণ্ডি পেরিয়ে দেশেও চলছে ভবিষ্যৎ বাণী নিয়ে নানা ঘটনা।

পশু দিয়ে এমন ভবিষ্যৎ বাণীর আয়োজন করে কুষ্টিয়ার একদল ফুটবলপ্রেমী। মজার এই কাণ্ড দেখতে ভিড় জমান অনেকে।

ব্রাজিল, আর্জেন্টিনা আর জার্মানির পতাকায় মোড়ানো তিনটি ড্রামের ওপরে রাখা ঘাস। গরু যে দেশের পতাকা মোড়ানো ড্রামের ঘাস খাবে, সেই দেশই হবে এবারের কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন!

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে ব্যতিক্রমী এ আয়োজন দেখতে জড়ো হন অনেকে। ফুটবল বিশ্বকাপ এলে এমন নানা কর্মকাণ্ডের মাধ্যমে আনন্দ খুঁজে বেড়ান সমর্থকরা।

জেলার আড়ুয়াপাড়া তরুণ সংঘ পাঠাগার ও ক্লাব মাঠে এই আয়োজনে অংশ নেন ব্রাজিল, আর্জেন্টিনা ও জার্মান সমর্থকরা। তিন দলের পতাকা মোড়ানো ড্রামের ওপর রাখা হয় কাঁচা ঘাস। নিয়ে আসা হয় একটি গরু।

Advertisement

শর্ত, গরুটি যে ড্রাম থেকে ঘাস খাবে সে দলই হবে বিজয়ী! গরুটি ঘাস খায় ব্রাজিলের ড্রাম থেকে। প্রিয় দল বিজয়ী হবে এই অনুমানে উল্লাসে ফেটে পড়েন ব্রাজিল সমর্থকরা।

তবে গরুর এই ভবিষ্যৎ বাণী মেনে নিতে পারছে না আর্জেন্টিনার সমর্থকরা। সব অনুমান সঠিক হয় না এমন দাবি করেন তারা। তারা জানান, আমরা হার দিয়ে শুরু করেছি মানে এই নয় যে, আমরা তাড়াতাড়ি বাড়ি চলে যাবো। ইনশাআল্লাহ আমরা কামব্যাক করব।

পুরো প্রতিবেদনটি পড়ুন

খুলনা

জুটমিলে ভয়াবহ আগুন

Published

on

নৌযান

যশোরের শার্শায় আফিল জুটমিলে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করছে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

বিস্তারিত আসছে…

পুরো প্রতিবেদনটি পড়ুন

জাতীয়

নৌযান নৌযান
জাতীয়1 hour ago

নৌযান শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ানের সঙ্গে বৈঠক শেষে নৌযান শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। আজ সোমবার (২৮ নভেম্বর) বিকেলে...

নৌযান নৌযান
আইন-বিচার2 hours ago

স্বামীর বিরুদ্ধে মামলা করলেন সারিকা

যৌতুকের দাবিতে মারধরের অভিযোগে স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে মামলা করেছেন মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা সারিকা সাবরিন। আজ...

নৌযান নৌযান
বাংলাদেশ5 hours ago

ফের পেছালো শিক্ষক নিয়োগের ফল

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল আজ সোমবার (২৮ নভেম্বর) প্রকাশ করার কথা থাকলেও তা পেছানো হয়েছে। আগামী...

নৌযান নৌযান
আইন-বিচার5 hours ago

প্রেমের ফাঁদে নগ্ন ভিডিও করে প্রেমিকের চাঁদা দাবি

নোয়াখালী সদরে প্রেমের ফাঁদে কলেজছাত্রীর (১৮) নগ্ন ভিডিও করে চাঁদা দাবির ঘটনায় প্রেমিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রোববার (২৭...

নৌযান নৌযান
শিক্ষা7 hours ago

৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষায় সারা দেশের ২ হাজার ৯৭৫টি শিক্ষাপ্রতিষ্ঠানে পাসের হার শতভাগ। আর ৫০টি...

নৌযান নৌযান
অপরাধ9 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৪০

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

নৌযান নৌযান
জাতীয়11 hours ago

‘শান্তিরক্ষা মিশনে নারীরা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে’

আমাদের দেশের মেয়েরা শান্তিরক্ষা মিশনে বিশাল ভূমিকা পালন করছে। জাতিসংঘ কর্তৃক পরিচালিত বিশ্বব্যাপি শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের সেনা, নৌ, বিমান এবং...

নৌযান নৌযান
জাতীয়1 day ago

তৃতীয়বারের মতো সরকারকে ইসির চিঠি

জাতীয় নির্বাচন সংক্রান্ত আইন গণপ্রতিনিধিত্ব আদেশে (আরপিও) সংশোধনী বিলের অগ্রগতি জানতে আবারও সরকারকে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এ নিয়ে...

নৌযান নৌযান
আইন-বিচার1 day ago

জঙ্গি ছিনতাইয়ে আত্মসমর্পণের পর রিমান্ডে ঈদী আমিন

ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের চোখে স্প্রে করে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি ছিনিয়ে নেয়ার...

নৌযান নৌযান
আইন-বিচার1 day ago

স্ত্রী হত্যায় ১৭ বছর পর স্বামীর মৃত্যুদণ্ড

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূ বিবি ফাতেমা আক্তার পলিকে (২২) হত্যার দীর্ঘ ১৭ বছর পর তার স্বামী মঈন উদ্দিনের (৪২) মৃত্যুদণ্ড দিয়েছেন...

Advertisement

আর্কাইভ

নৌযান
আওয়ামী লীগ2 days ago

বিএনপির সম্মেলন নিয়ে অফিসিয়ালি কিছু আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

নৌযান
জাতীয়2 days ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

নৌযান
জাতীয়3 days ago

ময়দার বস্তায় আটা বিক্রি

নৌযান
বলিউড4 days ago

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

নৌযান
জাতীয়4 days ago

‘রাজনীতি করতে চাই না, রাজনীতিবীদদের সহযোগিতা চাই’

নৌযান
জাতীয়5 days ago

বিশ্বকাপে আমাদের টিম নেই এটা আসলে কষ্ট দেয় : প্রধানমন্ত্রী

হত্যা
অপরাধ5 days ago

প্রেমিককে সঙ্গে নিয়ে নানাকে হত্যা

নৌযান
বিএনপি5 days ago

‘আদালত থেকে জঙ্গি ছিনতাই সরকারের নতুন নাটক’

নৌযান
শিক্ষা6 days ago

অভিন্ন গ্রেডিং পদ্ধতি মানছে না বেসরকারি বিশ্ববিদ্যালয়

নৌযান
ফুটবল1 week ago

‘মেইড ইন বাংলাদেশ’ টি-শার্ট কাতার মাঠে

সর্বাধিক পঠিত