Bayanno Tv
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
×

যে দুটি ছবি হাতছাড়া হওয়ায় আফসোস জুহির

বিনোদন ডেস্ক

  বায়ান্ন ডেস্ক    ২৪ নভেম্বর ২০২০, ২২:২২

বলিউড নায়িকা জুহি চাওলা
বলিউড নায়িকা জুহি চাওলা

নব্বই ও পরের দশকের বলিউডে অন্যতম নায়িকা ছিলেন জুহি চাওলা। ওই সময় অনেক ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন। তার মধ্য থেকে দুটি হিট ও কাল্ট ছবির ফেরানোয় আজও তার আফসোস হয়। খবর- আনন্দবাজার পত্রিকা।

মাঝে কেটে গেছে প্রায় ২৫ বছর। সময় গড়িয়েছে অনেকটা। তবুও পেছনে ফিরে তাকালে আফসোস জাগে জুহির। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, ‘রাজা হিন্দুস্তানি’ ও ‘দিল তো পাগল হ্যায়’-এর মতো ছবির অফার পেয়েও তা স্বেচ্ছায় ফিরিয়ে দিয়েছিলেন। নিজের ‘ভুল’ সিদ্ধান্তকেই এই বিখ্যাত ছবিগুলো হাতছাড়া করার কারণ হিসেবে দায়ী করেছেন জুহি।

দুই ছবিতেই জুহির বদলে অভিনয় করে ভীষণ প্রশংসিত হন কারিশমা কাপুর। দ্বিতীয় সিনেমায় মাধুরী দীক্ষিতের সঙ্গে পার্শ্ব নায়িকার চরিত্র করে জাতীয় ও ফিল্মফেয়ার পুরস্কার পান কারিশমা, অন্যটির জন্য জেতেন সেরা অভিনেত্রীর ফিল্মফেয়ার।

অকপট অভিনেত্রী স্বীকার করেছেন যদি আজ সুযোগ পেতেন সেই সময়ের ‘জুহি চাওলা’কে কোনো একটি উপদেশ দেওয়ার, তবে সেই কম বয়সী জুহিকে তিনি নিজের দম্ভ কমানোর কথাই বলতেন।

এখানেই থেমে থাকেননি তিনি। নিজের সমসাময়িক মাধুরী দীক্ষিতকে নিয়েও কথা বলেন অভিনেত্রী। জানান, মাধুরী তার থেকে অনেক বড় সব ব্লকবাস্টার দিয়ে এগিয়ে গিয়েছিলেন। মাধুরীর নাচের প্রতিভা এবং অভিব্যক্তি তাকে আরও এগিয়ে যেতে সাহায্য করেছিল বলে মনে করেন জুহি।

বলিউডের আসন দখলের প্রতিযোগিতা থেকে চলে যাওয়ার পর জুহি ও মাধুরী প্রথমবারের মতো ২০১৪ সালে ‘গুলাব গ্যাং’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।