বিনোদন

যতো লুকানোর চেষ্টা করব, ততো আলোচনা হবে: অনন্যা পাণ্ডে

বিনোদন প্রতিবেদন

বেশ কিছুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে, সাবেক মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অনন্যা পাণ্ডে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসর থেকে তাঁদের প্রেমের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

যদিও এই প্রেম যেকোনও উপায়ে লুকিয়ে রাখতে মরিয়া অনন্যা। কোনও ভাবেই তিনি প্রকাশ্যে আনতে চান না প্রেমিককে। সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়ে কোনও মতে নিজের ব্যক্তিগত জীবনকে ঢাকা দেন অভিনেত্রী।

সেই মুহূর্তের ভিডিও নেটপাড়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, অনন্যাকে ফোন করছেন তাঁর চর্চিত প্রেমিক ওয়াকার। সঙ্গে সঙ্গে ফোনের স্ক্রিন অন্যদিকে ঘুরিয়ে প্রেমিকের নাম ঢাকা দেন অনন্যা। ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা বুঝতে পারেন, এখনই নিজের প্রেমের জীবন প্রকাশ্যে আনতে চান না অভিনেত্রী।

এই ভিডিও ভাইরাল হতেই বিষয়টি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে অনন্যা বলেন, আমি হাল ছেড়ে দিয়েছি। বুঝে গেছি, যখন কোনও কিছু লুকাতে যাব, তা নিয়ে আরও বেশি করে আলোচনা হবে। বিষয়টি নিয়ে আমাকে আরও বেশি ছেঁকে ধরা হবে। তাই যা হচ্ছে হোক। যাই হোক, আমার আর কিছু যায় আসে না। আমি আর কিছু লুকনোর চেষ্টা করছি না।

সামাজিক যোগাযোগ মাধ্যমের চর্চিত গুঞ্জন প্রসঙ্গে অনন্যা বলেন, এটা আমার হাতে নেই। একটা উদ্দেশ্য নিয়ে মন্তব্য করব। কিন্তু তার ভুল ব্যাখ্যা করা হবে। তাই কোন কথার কী প্রভাব পড়বে, তা নিয়ে ভাবতেই চাই না। যা হওয়ার এমনিই হবে। যুক্তি দিয়ে কোনও কথা বললেও, মানুষ ঠিক অন্য অর্থ বার করবেই। তাই বেশি ভেবে কোনও লাভ নেই।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অনন্যার ওয়েব সিরিজ, কল মি বে। বর্তমানে তিনি অপেক্ষায় আছেন, তাঁর আসন্ন সিনেমা কন্ট্রোল নিয়ে। আসছে ৪ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন অনন্যা | অনন্ত আম্বানী | মডেল | সিনেমা