Connect with us

বিনোদন

বিবাহ অভিযান শেষ করলেন নুসরাত

Published

on

বিবাহ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া দুই বাংলার চলচ্চিত্র জগতে দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন। নাচে-গানে-অভিনয়ে সবকিছুতে মাতিয়ে রেখেছেন উৎসুক জনতাদের।

২০১৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’। সম্প্রতি শুরু হয়েছে এই সিনেমার নতুন পর্বের শুটিং। প্রথম পর্ব নির্মাণ করেছিলেন পরিচালক বিরসা দাসগুপ্ত। দ্বিতীয় কিস্তির ছবি পরিচালনা করবেন পরিচালক সৌমিক হালদার। আগের বারের মতই চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল।

এবারের বিবাহ অভিযানে ফারিয়ার পাশাপাশি অভিনয় করবেন টলিউডের অঙ্কুশ হাজরা,  রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার ও প্রিয়াঙ্কা সরকারসহ আরও অনেকে।

বিবাহ

মঙ্গলবার (২২ নভেম্বর) সেই শুটিংয়ের আপডেট জানান নুসরাত ফারিয়া। ফেসবুকে ক্যাপশনে হ্যাশট্যাগ আবার বিবাহ অভিযান দিয়ে ফারিয়া লেখেন, ‘পাতায়ার কাজ শেষ হলো।’ আপলোড করা ছবিটিতে ফারিয়ার সঙ্গে দেখা যায় সোহিনী ও প্রিয়াঙ্কাকে।

ফারিয়া বলেন, বেশ বিরতির পর ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। বেশ ভালোভাবেই এর কাজ এগিয়ে চলছে। আশা করছি, ‘বিবাহ অভিযান’ সিনেমার প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তিও সাড়া ফেলবে।

Advertisement

বলিউড

মালাইকা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! যা বললেন অর্জুন

Published

on

বিবাহ

বলিউডে আবার খুশির খবর। রণবীর-আলিয়ার পর এ বার মা-বাবা হতে চলেছেন অর্জুন কাপূর ও মালাইকা আরোরা। অর্জুন কাপূরের সঙ্গে মালাইকার বিয়ের জল্পনা নিয়ে যখন সকলে ব্যস্ত, তখনই চমকে দিলেন তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠদের কাছে থেকে পাওয়া খবর, মালাইকা অন্তঃসত্ত্বা। আগামী মাসেই লন্ডন পাড়ি দেবেন অর্জুন-মালাইকা। সেখান থেকেই এই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নেবেন এই জুটি। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই অর্জুন কাপূরকে ডেট করছেন মালাইকা। তা-ও বছর তিনেক হয়েছে।

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে প্রায় ১৯ বছরের দাম্পত্য। তাদের বছর কুড়ির ছেলেও রয়েছে। আরবাজ-মালাইকার বিচ্ছেদ হয়ে গেলেও ছেলে আরহানের কারণে এখনও যোগাযোগ রয়েছে প্রাক্তন এই দম্পতির।

বিবাহ

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’র। যা দেখা যাবে ‘ডিজ়নি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। ৫ ডিসেম্বর থেকে দেখানো হবে এই শো। এই শোতে মালাইকার জীবনের অন্দরের কাহিনি জানা যাবে। তবে শো শুরু আগেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চমকে গেছেন অনেকেই। এই মুহূর্তে বিদেশে শ্যুটিংয়ে ব্যস্ত অর্জুন। অন্য দিকে, মুম্বাইতেই রয়েছেন মালাইকা। সত্যিই কি মালাইকা অন্তঃসত্ত্বা? না কি এ-ও তার শোয়ের প্রচারের নতুন কোনও ফিকির, তা সময়ই বলবে।

যদিও এই বিষয়ে অর্জুন বা মালাইকা কেউই সরাসরি কিছু বলেননি। উলটে অর্জুন কাপুর এই মা হওয়ার খবর একপ্রকার অস্বীকার করেছেন।

অর্জুন আরও বলেন, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে যেন কাটাছেঁড়া না করা হয়। এই ধরনের ‘গসিপ আর্টিকেল’ নিয়ে তাঁরা কখনও মাথা ঘামাতে চান না। এই ধরনের আর্টিকেল কেন বার বার প্রকাশ করা হয়, তা নিয়েও প্রশ্ন তোলেন অর্জুন কাপুর।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

প্রেমের গুঞ্জনে সরব হলেন কৃতি শ্যানন

Published

on

কৃতি শ্যানন

বলিপাড়ায় আবারও প্রেমের গুঞ্জন এবার নাকি প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন। চারিদিক যখন সরগরম এই খবরে, তখনই মুখ খুললেন এ নায়িকা।

বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন এবার নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন এবং প্রভাস। শোনা গিয়েছিল, ‘আদিপুরুষ’-এর সেটেই নাকি হাঁটু গেঁড়ে কৃতিকে প্রেম নিবেদন করেন প্রভাস। এই প্রসঙ্গ আরও বেশি উস্কে দিয়েছেন বরুণ ধওয়ান। তবে কৃতি বা প্রভাস দু’জনেই চুপ ছিলেন।

অবশেষে মৌনতা ভেঙেছেন এ নায়িকা। নিজের ইনস্টাগ্রামে স্পষ্ট করলেন যে এ সম্পূর্ণ রটনা। এমন কিছুই ঘটনা ঘটেনি।

কৃতি শ্যানন

কৃতি লিখেছেন, “এটা প্রেমও নয় আবার কোনও জনসংযোগের পন্থাও নয়। আমার ‘ভেড়িয়া’ রিয়্যালিটি শো-য়ে গিয়ে আসলে একটু বেশিই জংলি হয়ে উঠেছিল। তার মজা তাই ভয়ঙ্কর রটনার রূপ নিয়েছে।” নায়িকা আরও লিখেছেন, “কোনও সংবাদমাধ্যম আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে সকলকে জানাতে চাই এই খবর সম্পূর্ণ মিথ্যা।”

প্রসঙ্গত, ‘ভেড়িয়া’র প্রচারের ফাঁকে বরুণের বেফাঁস মন্তব্যের দরুন তৈরি হয় এত গুঞ্জন। তিনি বলেন, “কৃতি এখন যাকে ডেট করছেন, তিনি ব্যস্ত দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্য একটি ছবির শুটিংয়ে।” আর এ কথা শোনার পরই দুয়ে দুয়ে চার করেন সবাই। তবে সেই সব জল্পনায় পানি ঢেলে দিলেন কৃতি।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

হলিউড

কিম-কানিয়ের বিচ্ছেদ যে শর্তে

Published

on

বিবাহ

হলিউড তারকা যুগল কিম কারদাশিয়ান ও কানিয়ে ওয়েস্ট বিচ্ছেদ চূড়ান্ত করেছেন। তাদের এ ডিভোর্সের সিদ্ধান্তে আগামী মাসে সন্তানের জিম্মা নিয়ে বিচারিক কার্যক্রমে অংশগ্রহণের বাধ্যবাধকতা দূর হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) আদালতের বরাত দিয়ে বার্তা সংস্থা এপি এ তথ্য জানিয়েছে।

কিম ও কানিয়ে এবং তাদের আইনজীবীরা নিজেদের মধ্যে সমঝোতার বিস্তারিত তথ্যসংবলিত নথি বিচারকের কাছে অনুমোদনের জন্য জমা দেন। শর্তগুলোর মাঝে অন্যতম হলো— সন্তানের ভরণপোষণের জন্য কিম কারদাশিয়ানকে প্রতি মাসে দুই লাখ ডলার করে দিতে হবে কানিয়ে ওয়েস্টকে।

লসঅ্যাঞ্জেলেসের শীর্ষ আদালতে জমা দেয়া নথি অনুযায়ী, দুই অভিভাবক যৌথভাবে সন্তানের জিম্মাদার হবেন এবং কেউ-ই একে অপরকে দাম্পত্য সহায়তা হিসেবে কোনো অর্থ দিতে বাধ্য থাকবেন না।

মার্চে বিচারকরা কিমের অনুরোধে তাদের দুজনকে আইনগতভাবে অবিবাহিত ব্যক্তি হিসেবে ঘোষণা দেন, যার মাধ্যমে তাদের আট বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে। তবে সম্পত্তি ও সন্তানের জিম্মা নিয়ে বিষয়গুলো অমীমাংসিত থেকে যায়। এ বিষয়ে ১৪ ডিসেম্বর থেকে বিচারিক কার্যক্রম শুরুর কথা ছিল।

Advertisement

র‌্যাপ গায়ক কানিয়ে ও রিয়েলিটি শোর মডেল কিমের চার সন্তান রয়েছে, যাদের বয়স ৩ থেকে ৯ বছরের মধ্যে।

সমঝোতা প্রস্তাব মতে, কিম ও কানিয়ে তাদের সন্তানদের ব্যক্তিগত নিরাপত্তা, প্রাইভেট স্কুল ও কলেজের খরচ সমানভাবে দেবেন।

তারা একই সঙ্গে তাদের নিজ নিজ দেনা মেটাবেন বলেও চুক্তিতে উল্লেখ করা হয়েছে। ৮ বছর বিবাহিত জীবনযাপন করলেও বস্তুত এই দম্পতি তাদের নিজ নিজ সম্পত্তি আলাদাই রেখেছেন।

২০১২ সাল থেকে একসঙ্গে আছেন কিম ও কানিয়ে। ২০১৩ সালে তাদের প্রথম সন্তান জন্ম নেয়। ২০১৪ সালের ২৪ মে তারা ইতালির ফ্লোরেন্সে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে কিম কারদাশিয়ান বিবাহবিচ্ছেদের আবেদন জানান। শুরুতে বিষয়টির শান্তিপূর্ণ নিষ্পত্তির দিকে এগোচ্ছিল।

Advertisement

তবে এ বছরের শুরু থেকে কানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কিম কারদাশিয়ান, তার পরিবার ও তৎকালীন ছেলে বন্ধু পিট ডেভিডসনের সমালোচনা করতে শুরু করেন।

কানিয়ে অভিযোগ করেন, বিবাহিত জীবনে তিনি সন্তানদের ভবিষ্যৎ নিয়ে তেমন কোনো সিদ্ধান্ত নিতে পারতেন না এবং সন্তানদের জন্মদিনের উৎসব ও অন্যান্য উদযাপন থেকে তাকে আলাদা রাখা হতো।

সাম্প্রতিক সময়ে অবমাননাকর মন্তব্যের কারণে কানিয়ের সঙ্গে বেশ কিছু বড় প্রতিষ্ঠান চুক্তি বাতিল করেছে।

সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত দম্পতিদের মধ্যে অন্যতম ছিলেন রিয়েলিটি টিভির জনপ্রিয় অভিনেত্রী, ব্যবসায়ী ও ইনফ্লুয়েনসার কিম কারদাশিয়ান ও র্যাপ গায়ক ও ফ্যাশন জগতের অন্যতম তারকা কানিয়ে ওয়েস্ট।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

জাতীয়

বিবাহ বিবাহ
করোনা ভাইরাস1 hour ago

দেশে করোনায় শনাক্ত ১৮

সবশেষ হিসাব অনুযায়ী দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেলো ২৪ ঘণ্টায় কেউ মারা যায় নি। এ সময়ে নতুন করে ১৮ জনের...

জিএম কাদের জিএম কাদের
আইন-বিচার4 hours ago

জি এম কাদের জাপার চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে পারবেন না

গঠনতন্ত্র অনুযায়ী জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা নিয়ে হাইকোর্টের আদেশ আগামী সোমবার পর্যন্ত স্থগিত...

বিবাহ বিবাহ
অপরাধ5 hours ago

আয়াতের খণ্ডিত পা দুটি উদ্ধার

চট্টগ্রামের ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে হত্যার পর ছয় টুকরা করা শিশু আলিনা ইসলাম আয়াতের খণ্ডিত পা দুটি...

বিবাহ বিবাহ
জাতীয়5 hours ago

ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন সাময়িকভাবে বন্ধ

পদ্মাসেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় ঢাকা থেকে গেন্ডারিয়া অংশে ৩টি পৃথক রেল লাইনের নির্মাণ কাজ চলমান রয়েছে। কাজটি দ্রুত সম্পন্ন...

বিবাহ বিবাহ
আইন-বিচার6 hours ago

রাজধানীতে এক শিশুকে ধর্ষণের পর হত্যা, আসামির মৃত্যুদণ্ড

নগরীর বাড্ডায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে আসামি শিপনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ২০ হাজার টাকা...

বিবাহ বিবাহ
অপরাধ6 hours ago

জঙ্গি ছিনতাইকাণ্ডে আরও এক পুলিশ সদস্য বরখাস্ত

ঢাকার প্রাঙ্গণ থেকে পুলিশের চোখে-মুখে স্প্রে করে প্রকাশ্যে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নেয়ার ঘটনায় পুলিশের আরও এক সদস্যকে সাময়িক বরখাস্ত...

বিবাহ বিবাহ
জাতীয়7 hours ago

বিএনপির নেতাকর্মীদের স্বাচ্ছন্দের ব্যবস্থা করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

১০ ডিসেম্বরের বিএনপির সমাবেশে খালেদা জিয়া যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন। সমাবেশের নামে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট করলে ভুল করবে। বিএনপির...

ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট
আইন-বিচার8 hours ago

ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) থেকে ভুয়া ঠিকানা ও কাগুজে কোম্পানির নাম ব্যবহার করে কয়েক হাজার কোটি টাকা উত্তোলন এবং...

বিবাহ বিবাহ
অপরাধ8 hours ago

আয়াত হত্যা: আরও ৭ দিনের রিমান্ডে আবির

চট্টগ্রামের ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যায় মামলায় গ্রেপ্তার প্রধান আসামি আবির আলীর আরও ৭ দিনের...

বিবাহ বিবাহ
অপরাধ8 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৮

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

Advertisement

আর্কাইভ

বিবাহ
ক্রিকেট6 mins ago

টানা দুই ম্যাচ পরিত্যাক্ত, ভারতের বিপক্ষে সিরিজ জিতলো কিউইরা

বিবাহ
এশিয়া38 mins ago

১১ ধর্ষককে মুক্তি না দিতে আদালতে বিলকিসের আবেদন

বিবাহ
শিশু স্বাস্থ্য42 mins ago

এই প্রথম জোড়া মেরুদণ্ডের দুই শিশুকে আলাদা করবে বিএসএমএমইউ

বিবাহ
ফুটবল1 hour ago

আজ বাঁচামরার লড়াইয়ে আর্জেন্টিনা দলে যারা খেলবেন

বিবাহ
নিউজ1 hour ago

ডিআরইউর নব-নির্বাচিত সভাপতি নোমানী, সাধারণ সম্পাদক সোহেল

বিবাহ
এশিয়া1 hour ago

বাংলাদেশ ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় : ভার্মা

বিবাহ
করোনা ভাইরাস1 hour ago

দেশে করোনায় শনাক্ত ১৮

বিবাহ
চাকরির খবর2 hours ago

৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ

বিবাহ
বলিউড2 hours ago

মালাইকা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! যা বললেন অর্জুন

বিবাহ
এশিয়া3 hours ago

চীনের সাবেক প্রেসিডেন্ট জিয়াং জেমিনের মৃত্যু

বিবাহ
জাতীয়7 hours ago

বিএনপির নেতাকর্মীদের স্বাচ্ছন্দের ব্যবস্থা করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

বিবাহ
জাতীয়23 hours ago

সীমান্তে নিরাপত্তায় যৌথ টহল দেবে বিজিবি-বিজিপি

বিবাহ
জাতীয়2 days ago

সরকারকে জ্বালানির মূল্য নির্ধারণে সংশোধনী অনুমোদন করেছে মন্ত্রিসভা

বিবাহ
রংপুর2 days ago

পা দিয়ে লিখে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে সেই মানিক

সতর্ক
আওয়ামী লীগ4 days ago

বিএনপির সম্মেলন নিয়ে অফিসিয়ালি কিছু আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

বিবাহ
জাতীয়4 days ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

বিবাহ
জাতীয়5 days ago

ময়দার বস্তায় আটা বিক্রি

বিবাহ
বলিউড6 days ago

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

বিবাহ
জাতীয়6 days ago

‘রাজনীতি করতে চাই না, রাজনীতিবীদদের সহযোগিতা চাই’

বিবাহ
জাতীয়1 week ago

বিশ্বকাপে আমাদের টিম নেই এটা আসলে কষ্ট দেয় : প্রধানমন্ত্রী

সর্বাধিক পঠিত