Connect with us

বলিউড

তবে কি এসেই গেলো রণলিয়ার সেই দিন !

Published

on

দিন

রোববার (৬ নভেম্বর)  ভারতের স্থানীয় সময় সকাল সাড়ে ৭টায় আলিয়া ভাটকে হাসপাতালে নিয়ে ছুটলেন কাপূর পরিবার। চিকিৎসকদের অনুমান, আলিয়ার সন্তানের জন্ম হতে পারে এ দিনই।

২০২২ সালের নভেম্বর মাস আলিয়া ভাটের জীবনে বড়সড় বদল আনতে চলেছে। চিকিৎসকদের হিসাব মতো ২৮ নভেম্বর জন্মদিনের আগেই প্রথম সন্তানের জন্ম দিচ্ছেন অভিনেত্রী। এত দিনের যুদ্ধকালীন তৎপরতা শেষ হতে চলেছে কাপূর পরিবারে। রোববার ৬ নভেম্বর পৃথিবীর আলো দেখতে পারে নবজাতক। আলিয়ার স্বাস্থ্যই এখন পাখির চোখ। তিনি যাতে সুস্থ ভাবে, নির্বিঘ্নে সন্তানের জন্ম দিতে পারেন তার জন্য সব ব্যবস্থা করে ফেলেছেন কাপূররা। মানসিক প্রস্তুতি নিচ্ছেন আলিয়াও। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে তার রূপ যেন আরও বেড়ে গেছে!

ইতিমধ্যে মুম্বইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে সমস্ত জোগাড়যন্ত্র সারা। সেখানেই রোববার সন্তান প্রসব করতে পারেন আলিয়া। ঘনিষ্ঠ সূত্রে খবর, অন্তঃসত্ত্বা আলিয়া বিশেষ ভাবে শরীরের যত্ন করেছেন।বিশ্রাম নিয়েছেন ঠিকই। সেই সঙ্গে সকালে উঠে নিয়মিত যোগব্যায়াম, শরীরচর্চাও জারি রেখেছেন। যাতে সন্তান প্রসব মসৃণ ভাবে হয়। জানা গিয়েছে, প্রাকৃতিক উপায়ে সন্তানের জন্ম দিতে চান নায়িকা। ছুরি-কাঁচির ঝঞ্ঝাটে যেতে চাইছেন না। অনেকেই বলেন, সিজারিয়ান ডেলিভারি দীর্ঘমেয়াদে ক্ষতিকর প্রভাব ফেলে শরীরে। তাই নরম্যাল ডেলিভারি চান আলিয়া।

বলিউডের অনেক তারকাই সন্তান জন্ম দেয়ার ক্ষেত্রে নরম্যাল ডেলিভারির পথে হেঁটেছেন। তার একটা বড় কারণ, সন্তান জন্ম দেয়ার গোটা অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে চেয়েছেন তারা। মা হওয়ার ক্ষেত্রে কয়েক ঘণ্টার প্রসববেদনা অনুভব করা জরুরি বলে মনে করেছিলেন ৩৮ বছরে মা হওয়া ঐশ্বরিয়া রাই বচ্চন।

 

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

দেড় দশক পর আবারও প্রধান নারী চরিত্রে প্রীতি

Avatar of author

Published

on

ডিম্পেল কুইন খ্যত প্রীতি জিনতার নামের সাথে জড়িয়ে আছে চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক ও উদ্যোক্তা। হিন্দী চলচ্চিত্রের একজন জনপ্রিয় নায়িকা হিসেবে সুপরিচিত। মিষ্টি হাসি ও সাবলীল অভিনয় দিয়ে ‘কাল হো না হো’, ‘কোই… মিল গয়া’, ‘বীর-জারা’, ‘সালাম নমস্তে’, কভি আলবিদা না কেহনা জয় করেছেন কোটি ভক্তের হৃদয়। তবে এখন আর সেভাবে তাকে দেখা যায় না অভিনয়ে। পরিবার ও ব্যবসা নিয়ে বর্তমানে ব্যস্ত আছেন এ অভিনেত্রী । এর মধ্যেই দীর্ঘ সময় পর আবারও লাইট ক্যামেরার সামনে দাঁড়ালেন প্রীতি। সিনেমার নাম ‘লাহোর ১৯৪৭’। খবর টাইমস অব ইন্ডিয়ার।

২০০৭ সালে ‘ঝুম বরাবর ঝুম’ সিনেমায় সর্বশেষ তাকে মূল চরিত্রে দেখা গিয়েছিল। এরপর আরো কিছু সিনেমায় অভিনয় করেছেন প্রীতি জিনতা, তবে সেগুলোতে অতিথি চরিত্রেই পাওয়া গেছে তাকে। প্রায় দেড় দশক পর আবারও প্রধান নারী চরিত্রে ফিরছেন বলিউডের মিষ্টি নায়িকা প্রীতি জিনতা।

প্রসঙ্গত, আমির খানের প্রযোজনায় ‘লাহোর ১৯৪৭’-এ সানি দেওলের বিপরীতে পর্দায় ফিরছেন তিনি। এরই মধ্যে সিনেমার শুটিং শুরু হয়েছে। তিনিও অংশ নিয়েছেন। যার ছবিও প্রকাশ করেছেন পাঞ্জাব কিংসের এই মালিক। আমির খানের প্রোডাকশনের ব্যানারে তৈরি ‘লাহোর ১৯৪৭’-এর পরিচালনা করছেন রাজকুমার সন্তোষী। প্রীতি ও সানি ছাড়াও ছবিতে অভিনয় করছেন শাবানা আজমি, অভিমন্যু সিং, আলি ফজল এবং মোনা সিং।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

১৫ মিনিট অভিনয় করেই পারিশ্রমিক ২০ কোটি, কে এই অভিনেতা

Avatar of author

Published

on

অভিনয় করবেন কয়েক মিনিটের জন্য। কিন্তু পারিশ্রমিক আদায় করছেন কোটি কোটি টাকা। ক্যামিয়ো চরিত্রে অভিনয় করছেন। তবুও উপার্জনের নিরিখে ছবির মুখ্যচরিত্রদের ছাপিয়ে গেছেন এই তারকা।

চলতি বছরের জুন মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটির। এই ছবির মুখ্যচরিত্রে অভিনয় করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাস। প্রভাসের পাশাপাশি মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোনের মতো বলি তারকাকে।

বলিপাড়া সূত্রে জানা গেছে, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করে মুখ্যচরিত্রদের চেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন এক দক্ষিণী তারকা। এ ছবিতে কালীর চরিত্র বড় পর্দায় ফুটিয়ে তুলতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা কমল হাসানকে। চলতি বছরের গোড়ার দিকেই শুটিং শেষ করে ফেলেছেন তিনি। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে কম সময়ের জন্য অভিনয় করেছেন কমল। সব মিলিয়ে ১৫ মিনিট মতো কমলকে দেখা যেতে পারে ছবিতে।

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রথম পর্বে কালী চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও মুখ্য নয়। বরং পরবর্তী সিক্যুয়েলে কালীর চরিত্রটির উপর আরও জোর দেয়া হবে। তাই প্রথম পর্বেই চরিত্রের সঙ্গে দর্শকের পরিচয় করিয়ে রাখতে চাইছেন ছবির পরিচালক নাগ অশ্বিন।

১৫ মিনিটের জন্য অভিনয় করে ২০ কোটি টাকা পারিশ্রমিক আদায় করেছেন কমল। শোনা যায়, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে ১৫০ কোটি টাকা আয় করেছেন প্রভাস। প্রভাসের চেয়ে প্রায় আট ভাগ কম পারিশ্রমিক পেলেও অমিতাভ এবং দীপিকার চেয়ে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে অভিনয় করে বেশি আয় করেছেন কমল। এ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করে ২০ কোটি টাকা পারিশ্রমিক হিসাবে পেয়েছেন কমল।

Advertisement

অমিতাভ এবং দীপিকা দুজনেই ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে ১৮ কোটি টাকা আয় করেছেন বলে বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে।

কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলি অভিনেত্রী দিশা পটানিকে। তবে তিনি কত পারিশ্রমিক পেয়েছেন সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

বলিপাড়ার একাংশের দাবি, তামিলনাড়ু এবং দক্ষিণের অন্যান্য রাজ্যে কমলের অনুগামীর সংখ্যা প্রচুর। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে কমলের অভিনয় দেখতেই বহু দর্শক ভিড় জমাবেন। ভবিষ্যতে ছবির লাভের কথা চিন্তা করেই নাকি কমলকে বেশি পারিশ্রমিক দিয়েছেন ছবি নির্মাতারা।

২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় থ্রিলার ঘরানার ছবি ‘বিক্রম’। তামিল ভাষার এই ছবিতে অভিনয়ের পর ‘কল্কি ২৮৯৮ এডি’তে অভিনয় করতে দেখা যাবে কমলকে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আলিয়া বন্ধু, দীপিকা কেন হতে পারলেন না? জানালেন ক্যাটরিনা

Avatar of author

Published

on

আলিয়া,-দীপিকা,-ক্যাটরিনা

বলিউডে পা রাখার পর থেকেই অনেক সুন্দরীর ঘুম কেড়ে নিয়েছিলেন ঋষি পুত্র রণবীর কাপূর। তার স্ত্রী আলিয়া ভাট তো কিশোরী বয়সেই প্রেমে পড়ে যান রণবীরের! যদিও সে কথা জানতেন না রণবীর। তার মাঝে বেশ কিছু সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। একাধিক বলি-সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তার। সব থেকে আলোচনায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতেই দাঁড়ি টেনেছেন অভিনেতা। বিয়ে করছেন এই সময়ের অন্যতম নজরকাড়া অভিনেত্রীকে।

রণবীর-আলিয়া

দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীপিকা যে প্রেমে প্রতারিত হয়েছেন, সে কথা নিজেই স্বীকার করেন বিভিন্ন সময়। ঠিক একই ভাবে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রতারিত হন ক্যাটরিনাও। যদিও স্বামীর দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন আলিয়া। কিন্তু এত বছর কেটে গিয়েছে, তবু নাকি বন্ধুত্ব হয়নি ক্যাটরিনা, দীপিকার মধ্যে!

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবিতে অভিনয় করতে গিয়ে রণবীরের সঙ্গে আলাপ ক্যাটরিনার। যদিও সেই সময় দীপিকার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা।

দীপিকা,-রণবীর

২০১২ সালে প্রেম ভাঙে রণবীর-দীপিকার। তার পর ঋষি-পুত্র সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গে। তবে ‘জগ্গা জাসুস’ ছবির সময় সম্পর্ক ভাঙে তাদের। তারপর আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। যদিও আলিয়া-ক্যাটরিনা বহু দিনের বন্ধু। একসঙ্গে জিম করতে তারা। অন্য দিকে, দীপিকার সঙ্গে সম্পর্ক ভাল আলিয়ার। কিন্তু অস্বস্তি রয়ে গিয়েছে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কে।

ক্যাটরিনা,-রণবীর-কাপুর

ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেন,‘‘হ্যাঁ, এটা সত্যি যে, আলিয়ার সঙ্গে সম্পর্কটা সহজ। দীপিকার সঙ্গে তা নয়। এর নেপথ্যে ঠিক কী কারণ, তা বলা খুব মুশকিল। আসলে আমরা দু’জনেই হয়তো নিজেদের গুছিয়ে নিতে সময় নিয়েছি। পরে বুঝেছি, মনের ভিতর এ সব জমিয়ে রাখা বোকামি। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনও সমস্যা নেই আর।”

Advertisement

রণবীর সিং ও দীপিকার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। সেই সময় দীপিকা বলেন, ‘‘অনেকটা সময় পেরিয়ে গিয়েছি। আমি খুব খুশি, আমার এই বিশেষ দিনে ও উপস্থিত ছিল। বরাবরই ওকে পছন্দ করতাম।’’

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়14 mins ago

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিয়ন্ত্রণে উদ্বেগ টিআইবির

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে নিয়ন্ত্রণ আরোপের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। আর্থিক খাতের নিয়ন্ত্রক প্রতিষ্ঠানে এমন...

অপরাধ43 mins ago

অজ্ঞান করে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতপর…

স্বামীকে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে রাতের অন্ধকারে পরকীয়া প্রেমিকের কাছে তুলে দেন স্ত্রী মুন্নি বেগম। এ বুদ্ধি...

বাংলাদেশ59 mins ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

শুক্রবার (২৬ এপ্রিল) ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ছিল।  সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলে এ পরীক্ষা। নিয়ম অনুযায়ী পরীক্ষা...

বাংলাদেশ2 hours ago

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ, খাদ্য নিরাপত্তা, পর্যটন, জনস্বাস্থ্য, জ্বালানি এবং আইসিটি ক্ষেত্রে সহযোগিতা জোরদার করার সুযোগ রয়েছে।...

চুলা,গ্যাস চুলা,গ্যাস
জনদুর্ভোগ3 hours ago

শনিবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য আগামীকাল দেশের বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। শনিবার সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত...

অপরাধ4 hours ago

বিয়ে না দেয়ায় মাকে গলা কেটে খুন করলেন ছেলে

চাঁদপুরের ফরিদগঞ্জে রানু বেগম নামে এক নারীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার...

বিএনপি বিএনপি
বাংলাদেশ4 hours ago

৭৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে অংশ নেয়ায় ৭৫ জন নেতাকে বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। এরমধ্যে উপজেলা...

জাতীয়5 hours ago

মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী

পশ্চিম ভারত মহাসাগর অঞ্চলে মাদক পাচার এবং মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক প্রথম মন্ত্রী পর্যায়ের সম্মেলনে যোগ দিয়েছেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার...

দুর্ঘটনা6 hours ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

নাটোরের বড়াইগ্রামের ধামানিয়াপাড়ায় গেলো সোমবার (১৫ এপ্রিল) গ্রামে মামাতো বোনের বউভাতের অনুষ্ঠান গিয়ে জাওহার আমিন লাদেন এবং তার দুই মামাতো...

আন্তর্জাতিক6 hours ago

বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যা জানালো ভারত

আগামী মে  মাসে বাংলাদেশ ও চীনের মধ্যে সম্ভাব্য যৌথ সামরিক মহড়ার হওয়ার সম্ভাবনা রয়েছে। চীনের বার্তা সংস্থা সিনহুয়া বৃহস্পতিবার (২৫...

Advertisement
জাতীয়14 mins ago

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিয়ন্ত্রণে উদ্বেগ টিআইবির

বলিউড23 mins ago

দেড় দশক পর আবারও প্রধান নারী চরিত্রে প্রীতি

অপরাধ43 mins ago

অজ্ঞান করে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতপর…

বাংলাদেশ59 mins ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

ক্রিকেট1 hour ago

বিশ্বকাপের শুভেচ্ছাদূত হলেন যুবরাজ

বাংলাদেশ2 hours ago

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী

ফুটবল2 hours ago

স্পেন ফুটবলে সরকারি হস্তক্ষেপ, নিষিদ্ধের শঙ্কা

আন্তর্জাতিক2 hours ago

গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে : জাতিসংঘ

বিএনপি3 hours ago

‘গরমের জন্য একমাত্র দায়ী সরকার’

বলিউড3 hours ago

১৫ মিনিট অভিনয় করেই পারিশ্রমিক ২০ কোটি, কে এই অভিনেতা

ঐশ্বরিয়া,-অভিষেক
বলিউড5 days ago

বিচ্ছেদের দীর্ঘ জল্পনা নিয়ে অবশেষে মুখ খুললেন ঐশ্বরিয়া

বাংলাদেশ2 days ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

ঘূর্ণিঝড়
আবহাওয়া6 days ago

রাতে ৮০ কি.মি. বেগে ঝড় হতে পারে যে সব এলাকায়

দেশজুড়ে5 days ago

সব ধরনের কোচিং সেন্টার বন্ধ ঘোষণা

ঢাকায়-বৃষ্টি
বাংলাদেশ4 days ago

তীব্র তাপদাহের মধ্যে যেসব এলাকায় বৃষ্টি হতে পারে

হজ্জ
জাতীয়6 days ago

খরচ কমলো হজ প্যাকেজের

কর্ণফুলী-৩-লঞ্চে-আগুন
দুর্ঘটনা6 days ago

কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কে যাত্রীদের নদীতে ঝাঁপ

লবণ
চট্টগ্রাম6 days ago

দেশের ইতিহাসে সর্বোচ্চ লবণ উৎপাদন চট্টগ্রামে  

ঢাকা3 days ago

ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা

শহীদ-কাপুর,-মিরা
বলিউড5 days ago

শাহিদ কাপূরের বিলাসবহুল ভ্রমণের তালিকা ফাঁস!

উত্তর আমেরিকা2 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার5 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত