আর্কাইভ থেকে দেশজুড়ে

আগুনে পুড়ে প্রাণ গেল মা-মেয়ের

আগুনে পুড়ে প্রাণ গেল মা-মেয়ের

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের ভেলানগর গ্রামে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে অগ্নিকাণ্ডে মা-মেয়ের মৃত্যু হয়েছে। তবে কীভাবে আগুন লেগেছে, তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন: সালেহা বেগম (৩৫) ও তার মেয়ে ফারজানা আক্তার (১২)। সালেহা বেগম ওই গ্রামের কুয়েত প্রবাসী মোহাম্মদ আলীর স্ত্রী। মেয়ে ফারজানা আক্তার ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে কুয়েত প্রবাসী মোহাম্মদ আলী ভূঁইয়ার টিনের বসতঘরে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে মুহূর্তেই পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এসময় ছালেহা বেগম এবং তার মেয়ে ফারজানা আক্তার আগুনে পুড়ে মারা যায়। খবর পেয়ে দাউদকান্দি ফায়ার সার্ভিস এবং গৌরীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মা ও মেয়ে দুজনের মৃত্যু হয়েছে। তবে কীভাবে আগুন লেগেছে, তা এখনো নিশ্চিত হতে পারিনি। বিষয়টি তদন্ত করে দেখছি। আমরা এখন ঘটনাস্থলে রয়েছি। লাশ উদ্ধারের কাজ চলছে। তবে কিভাবে আগুন লেগেছে তা এখনো নিশ্চিত হতে পারিনি। বিষয়টি তদন্ত করে দেখছি। বুধবার সকালে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন আগুনে | পুড়ে | প্রাণ | মামেয়ের