আর্কাইভ থেকে ক্রিকেট

বাংলাদেশে এসে করোনা পজিটিভ কিউই ক্রিকেটার

বাংলাদেশে এসে করোনা পজিটিভ কিউই ক্রিকেটার

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দুপুরে বাংলাদেশে এসেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। বাংলাদেশের মাটিতে পা দিয়েই দুঃসংবাদ পেল কিউইরা। করোনা পজিটিভ হয়েছেন ব্যাটসম্যান ফিন অ্যালেন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।
 
যদিও দলের আগেই বাংলাদেশে এসেছিলেন অ্যালেন। ইংল্যান্ডের দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলে সরাসরি ঢাকায় আসেন তিনি। দুই ডোজ ভ্যাকসিনই নিয়েছিলেন এই কিউই তারকা। ঢাকায় আসার ৪৮ ঘণ্টা আগেও সব পরীক্ষায় উতরে গেলেও ঢাকায় এসে করোনা পজিটিভ হলেন।

হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিকেল দলের পর্যবেক্ষণে আছেন অ্যালেন। তার সঙ্গে কিউই মেডিকেল স্টাফদের যোগাযোগ রয়েছে। করোনা নেগেটিভ হওয়ার আগ পর্যন্ত তিনি আলাদাই থাকবেন ।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে অন্যান্য খেলোয়াড়দের সংক্রমণের সম্ভাবনা নেই।

অ্যালেনের করোনা পজিটিভ হওয়া নিয়ে নিউজিল্যান্ড দলের ম্যানেজার মিক সান্ডলে বলেছেন, এটা তার জন্য অনেক দুর্ভাগ্যের। সে এখন ভালো আছে। আশা করি দ্রুতই সুস্থ হয়ে যাবে। আর যত দ্রুত সম্ভব করোনা নেগেটিভ হবে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ওরা হোটেলে ঢুকে গেছে। তিন দিনের কোয়ারেন্টিনে থাকবে। সংক্রমিত হওয়ার আশঙ্কা নেই।

৫ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আগামী ১ সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচ বিকেল ৪টায় শুরু। ম্যাচ পাঁচটি হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন বাংলাদেশে | এসে | করোনা | পজিটিভ | কিউই | ক্রিকেটার