আর্কাইভ থেকে বলিউড

করোনায় আক্রান্ত হয়েছেন ফারাহ খান

করোনায় আক্রান্ত হয়েছেন ফারাহ খান

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও নির্মাতা ফারাহ খান । সম্প্রতি কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন ফারাহ  নিজেই। 

সেখানে তিনি লিখেছেন, “অবাক হচ্ছি, ‘কালো টিপ’ পরিনি জন্যই কি এমন হয়েছে! দুই ডোজ টিকা নেওয়া ও পূর্ণ ডোজ টিকা নিয়েছেন এমন মানুষের সঙ্গে কাজ করা সত্ত্বেও কোভিড টেস্টে পজিটিভ হয়েছি। আমার সংস্পর্শে যারা এসেছেন তদের সকলকে করোনা টেস্ট করানোর অনুরোধে জানিয়েছি। যদি কাউকে জানাতে ভুলে যাই (বয়স বেড়ে যাওয়ায় স্মৃতিশক্তি কমে যাচ্ছে) দয়া করে পরীক্ষা করান। আশা করছি দ্রুত সুস্থ হয়ে যাবো।”

জানা যায়, ফারাহ করোনা আক্রান্ত হওয়ার পর থেকে আতঙ্কে অভিনেত্রী শিল্পা শেঠি। কারণ সম্প্রতি ‘সুপার ড্যান্সার ফোর’ রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে শিল্পার সঙ্গে ছিলেন ফারাহ। এখানেই শেষ নয়, ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের সঙ্গে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ গেম শোয়ের একটি বিশেষ পর্বের শুটিং করেছেন ‘ওম শান্তি ওম’ নির্মাতা।

কোরিওগ্রাফির পাশাপাশি বর্তমানে রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছিলেন ফারাহ। এ ছাড়া বলিউডের ‘সত্তে পে সত্তা’ সিনেমার রিমেক পরিচালনা করবেন তিনি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে থাকবেন হৃতিক রোশান।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন করোনায় | আক্রান্ত | হয়েছেন | ফারাহ | খান