আর্কাইভ থেকে ফুটবল

বলিভিয়া ম্যাচে রোমেরো, মার্টিনেজদের পাচ্ছে না আর্জেন্টিনা

বলিভিয়া ম্যাচে রোমেরো, মার্টিনেজদের পাচ্ছে না আর্জেন্টিনা

কোয়ারেন্টিন ইস্যুতে পড়ে ম্যাচ শুরুর ৭ মিনিটের মধ্যেই বন্ধ হয়ে যায় ব্রাজিল-আর্জেন্টিনার সুপার ক্ল্যাসিকো ম্যাচটি। এই ম্যাচে মূলত সমস্যা ছিল আর্জেন্টিনার ক্রিস্টিয়ান রোমেরো, জিওভানি লো সেলসো, এমি বুয়েনদিয়া এবং এমিলিয়ানো মার্টিনেজ এই চার খেলোয়াড়দের নিয়ে। এবার ব্রাজিল ম্যাচের মত যাতে আর সমস্যায় না পড়তে হয় সে জন্য এই চারজন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে আর্জেন্টিনা। 

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বলিভিয়ার বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। সেখানেও যদি একই সমস্যা হয়? তাই আর্জেন্টিনা আর ঝুঁকি নিতে চাইছে না। যার ফলে সেই চার খেলোয়াড়কে জাতীয় দলের দায়িত্ব থেকে আপাতত অব্যাহতি দেয়া হয়েছে। তাদেরকে নিজ নিজ ক্লাবে ফিরে যেতে বলা হয়েছে।

ফলে গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ ও মিডফিল্ডার বুয়েন্দিয়া অ্যাস্টন ভিলার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন, ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো ও মিডফিল্ডার জোভান্নি লো সেলসো পাড়ি জমিয়েছেন টটেনহামে। আর্জেন্টাইন ফুটবল সংস্থা (এএফসি) এর মধ্যেই আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে। 
 
তবে এই চারজনের বিকল্প হিসেবে কাকে কাকে ডাকা হবে, সেটা এখনও নিশ্চিত করেনি আর্জেন্টিনা। 

তবে এ চারজনই আর্জেন্টিনা থেকে মাদ্রিদ হয়ে ইংল্যান্ডে না গিয়ে আগে ক্রোয়েশিয়ায় যাবেন। সেখানে গিয়ে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করলে দশ দিনের মাথায় ছাড়া পাবেন তারা। তখন দুই ম্যাচের জায়গায় এক ম্যাচ খেলতে পারবেন না তারা। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন বলিভিয়া | ম্যাচে | রোমেরো | মার্টিনেজদের | পাচ্ছে | আর্জেন্টিনা