আর্কাইভ থেকে ক্রিকেট

বাংলাদেশ ম্যাচের আগে উইন্ডিজ দলে হোল্ডার

বাংলাদেশ ম্যাচের আগে উইন্ডিজ দলে হোল্ডার

বাংলাদেশ ম্যাচের আগে ইনজুরি হানা দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ দলে। ডান পায়ের চোটে ছিটকে গেছেন বাঁহাতি পেসার ওবেড ম্যাককয়। অবশ্য এই পেসারের চোটে এক প্রকার ভালোই হলো ক্যারিবীয়দের। ম্যাককয়ের জায়গায় অভিজ্ঞ জেসন হোল্ডার ডাক পেয়েছেন দলে। এই অলরাউন্ডারের অন্তর্ভুক্তি নিঃসন্দেহে শক্তি বাড়াবে দলের।  

২৪ বছর বয়সী এই পেসার কবে ও কিভাবে চোট পেয়েছেন, তা অবশ্য জানানো হয়নি। তবে গত মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারেননি তিনি। এবার আনুষ্ঠানিক বিবৃতিতেই ম্যাককয়ের ছিটকে যাবার খবর নিশ্চিত করা হয়।

হোল্ডার রিজার্ভ হিসেবে দলের সঙ্গেই ছিলেন। এবার মূল দলে যোগ দিলেন। বিশ্বকাপে বদলি হিসেবে কাউকে মূল দলে যোগ করতে চাইলে আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতি লাগে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থাও সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, হোল্ডারকে বদলি নেওয়ার অনুমোদন দিয়েছে টেকনিক্যাল কমিটি।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ২৭টি টি-টোয়েন্টি খেলেছেন ২৯ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার। ২০ ওভারের সংস্করণে দেশের হয়ে তিনি সবশেষ খেলেছেন গত অগাস্টে, পাকিস্তানের বিপক্ষে।

আগামী শুক্রবার বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। দুই দলই এখন পর্যন্ত কোন জয়ের দেখা পায়নি। প্রথম দুই ম্যাচ হারায় এই ম্যাচে জয়ের বিকল্প নেই উভয় দলের সামনে। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন বাংলাদেশ | ম্যাচের | আগে | উইন্ডিজ | দলে | হোল্ডার