আর্কাইভ থেকে ঢালিউড

আদালতে যাবার পথে ফেসবুকে যে ছবি দিলেন পরীমণি

আদালতে যাবার পথে ফেসবুকে যে ছবি দিলেন পরীমণি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় হাজিরা দিতে আদালতে এসেছেন ঢাকাইয়া ছবির নায়িকা পরীমণি। আদালতে যাবার পথে নিজে গাড়িতে বসে বেশ কয়েকটি ছবি তুলেন তিনি। পরে এ ছবিগুলো নিজের ফেসবুক পেজে পোস্ট দেন।

ছবির ক্যাপশনে পরী লিখেন- কোর্টে যাই। কোর্টে যাই আমার মামলার সাথীদের সঙ্গে।

ছবিগুলো পোস্ট দেয়ার পর এক ঘণ্টা মধ্যেই ১৫ হাজারের বেশি ভিউ হয়।

আজ সোমবার (১৫ নভেম্বর) সকালে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে হাজির হন তিনি। আজ পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ শুনানির কথা রয়েছে।

এ মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

গেলো ২৬ অক্টোবর এ মামলার চার্জশিট গ্রহণ শুনানির দিন ঠিক ছিল। ওই দিন মামালার বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম চার্জশিট গ্রহণ শুনানির জন্য নতুন দিন ঠিক করেন।

গেলো ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার বাসা থেকে মদ ও মাদক পাওয়া যায় বকলে জানায় র‌্যাব।

পরদিন ৫ আগস্ট বিকেলে পরীমণি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগিকে একটি মাইক্রোবাসে বনানী থানায় নিয়ে যাওয়া হয়।

এরপর র‌্যাব বাদি হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগি দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চারদিনের রিমান্ড এবং পরে আরও দুদফায় তাকে রিমান্ডে নেয়া হয়।

মামলা সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। তিনি বাসায় নিয়মিত ‘মদের পার্টি’ দিতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদক সরবরাহ ও পার্টিতে অংশ নিতেন।

এ সম্পর্কিত আরও পড়ুন আদালতে | যাবার | পথে | ফেসবুকে | ছবি | দিলেন | পরীমণি