আর্কাইভ থেকে বাংলাদেশ

বহিষ্কারের বিষয়ে যে বক্তব্য দিলেন মেয়র জাহাঙ্গীর

বহিষ্কারের বিষয়ে যে বক্তব্য দিলেন মেয়র জাহাঙ্গীর

আমার বক্তব্য নিয়ে মিথ্যাচার করা হয়েছে। ভুল আর অপরাধ তো এক নয়। নেত্রীকে ( শেখ হাসিনাকে) ভুল বুঝানো হয়েছে। আমি তার কাছে গিয়ে রিভিউ করবো। বললেন গাজীপুরের মেয়র ও আওয়ামী লীগ থেকে সদ্য বহিষ্কৃত জাহাঙ্গীর আলম।

আজ শনিবার (২০ নভেম্বর) কয়েকটি গণমাধ্যমকে তিনি বলেন এ কথা বলেন।

জাহাঙ্গীর বলেন, আমার আদর্শ তিনটি। বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং আওয়ামী লীগ। এ তিনের বাইরে যাওয়ার সুযোগ নেই।

তিনি বলেন, মানুষের জীবনে ভুল থাকতে পারে, ভুল হতে পারে। আমার কিছু কথা কেটে কেটে উপস্থাপন করা হয়েছে। আমি নেত্রীর কাছে বিষয়টি স্পষ্ট করার চেষ্টা করবো।

উল্লেখ্য, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বীর শহীদ ও দলীয় নেতাদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমেরএকটি ভিডিও প্রচার হয়। এরপর তাকে বহিষ্কারের দাবিতে সোচ্চার হন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে মেয়র জাহাঙ্গীরকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মেয়র জাহাঙ্গীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। একই  সঙ্গে তার প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন বহিষ্কারের | বিষয়ে | বক্তব্য | দিলেন | মেয়র | জাহাঙ্গীর