আর্কাইভ থেকে বাংলাদেশ

বাবর-মাহমুদউল্লাহদের করোনা পরীক্ষা আজ

বাবর-মাহমুদউল্লাহদের করোনা পরীক্ষা আজ

পাকিস্তান-বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বায়োবাবল ভেঙে দর্শক মাঠে ঢুকে যাওয়ায় পাকিস্তান-বাংলাদেশের সব ক্রিকেটার, সংশ্লিষ্ট কর্মকর্তাদের পুনরায় করোনা টেস্ট করা হবে আজ (রোববার)। 

এ বিষয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবেদ ইমাম বলেন, আগামীকাল (রোববার) সব ক্রিকেটারের করোনা টেস্ট করা হবে। যেহেতু বায়োবাবল ভাঙার মতো ঘটনা ঘটেছে। সব ক্রিকেটার বলতে সফরকারি পাকিস্তান এবং স্বাগতিক বাংলাদেশের ক্রিকেটার ও ক্রিকেট সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের বুঝানো হয়েছে।

বিসিবির কোভিড কর্মকর্তা ডা. পলাশ জানান, বায়োবাবলের বাইরের মানুষ মাঠে চলে আসায় সতর্কতা হিসেবে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

যদিও এই ঘটনা নিয়ে শঙ্কিত নয় বিসিবি। বিসিবি প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, দর্শক প্রবেশের ঘটনা অনাকাঙ্ক্ষিত। তবে খুব বেশি শঙ্কিত হওয়ার কিছু নেই। দর্শক যারা মাঠে প্রবেশ করেছেন, সবারই ডাবল জোজ টিকা নেয়া আছে। সেটি তো পরীক্ষা করেই ভেতরে ঢোকানো হচ্ছে। তবুও মুস্তাফিজ যেহেতু সংস্পর্শে গেছে, তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়েছে নিরাপত্তার কথা ভেবে।

ঘটনার সূত্রপাত পাকিস্তানের ব্যাটিংয়ে সময়। পাক ইনিংসের ১৩তম ওভারের সময় গ্যালারির প্রাচীর টপকে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। এসে সোজা মুস্তাফিজের পায়ের কাছে পড়ে চুমু খেতে থাকেন। পরে নিরাপত্তাকর্মীরা এসে ওই দর্শককে সরিয়ে নেন। পরে করোনার নিয়মের কারণে মুস্তাফিজকে মাঠ থেকে তুলে নেয়া হয়।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন বাবরমাহমুদউল্লাহদের | করোনা | পরীক্ষা | আজ