আর্কাইভ থেকে বিনোদন

খোশমেজাজে ভাইজান বললেন ‘আবার আসব’!

খোশমেজাজে ভাইজান বললেন ‘আবার আসব’!
১৩ বছরের বিরতির পর শনিবার কলকাতায় পা রাখলেন বলিউডের ভাইজান। গত কয়েক মাস ধরে একের পর এক প্রাণনাশের হুমকি পেয়ে চলেছেন ভাইজান। সেই সব হুমকিকে বুড়ো আঙুল দেখিয়ে খোশমেজাজে মঞ্চে পারফর্ম করলেন সালমন। শনিবার দুপুরে কলকাতায় পা রেখেই সোজা কালীঘাটে যান সালমন। পরনে আকাশি জিন্‌স এবং একই রঙের শার্ট। সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বলিউডের ভাইজান। তাকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মুখ্যমন্ত্রী। হরিশ চ্যাটার্জি রোড তখন উপচে পড়ছে অনুরাগীদের ভিড়ে।
সালমন খান
সালমন খান
কোথাও সালমনের প্রমাণসাইজের কাটআউটে মালা পরিয়ে সুপারস্টারকে স্বাগত জানাচ্ছেন ভক্তেরা। অনেকে আবার মোবাইল ক্যামেরা তাক করে অপেক্ষায় ছিলেন, কখন তাদের নায়কের দেখা মিলবে। নায়কের ‘দর্শন’ পেতে কালীঘাটে হাজির হয়েছিলেন নেতাজিনগর সালমন খান ফ্যান ক্লাবের সদস্যেরাও। উজ্জ্বয়ন চৌধুরী নামে ক্লাবের এক সদস্য বলেন, ‘‘সালমন খানকে ইস্টবেঙ্গল ক্লাবেও দেখব। ওকে কালীঘাটেও দেখব।’’ ইস্টবেঙ্গল ক্লাবের অনুষ্ঠানে এসে মঞ্চ মাতালেন সালমন খান। সঙ্গে ছিলেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহার মতো বলিউড নায়িকারা। তবে ভাইজানের ক্যারিশ্মার কাছে ফিকে বাকিরা। নিজের হিট গান ‘ও ও জানে জানা’, ‘জিনে কে হ্যায় চার দিন’, ‘মুন্নি বদনাম হুয়ি’তে নেচে মঞ্চ মাত করলেন সালমন। রোম্যান্টিক গানে পা মেলালেন সোনাক্ষী, জ্যাকলিন, পূজার সঙ্গেও।
সালমন খান
সালমন খান
ইস্টবেঙ্গলে ক্লাবের তরফে আজীবন সদস্যপদ দিয়ে সম্মানিত করা হল সালমন খানকে। অনুষ্ঠানের শেষে ইস্টবেঙ্গলের তরফে সংবর্ধনা দেয়া হয় তাকে। সম্মান ও উপহার পেয়ে আপ্লুত এ তারকা। অনুষ্ঠানের শেষে প্রথমে মঞ্চে ওঠেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী। উত্তরীয় পরিয়ে সম্মানিত করা হয় সালমনকে। তার পরে মঞ্চে ওঠেন ইস্টবেঙ্গলের কর্তা দেবব্রত (নীতু) সরকার। ছিলেন ইস্টবেঙ্গলের বাকি কর্তারাও। সালমনকে চিরাচরিত লাল-হলুদ উত্তরীয় পরিয়ে বরণ করে নেয়া হয় ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। ক্লাবের শতবর্ষ উপলক্ষে তৈরি বিশেষ মুদ্রাও দেয়া হয় স্মারক হিসাবে। সালমনের প্রিয় ২৭ নম্বর লাল-হলুদ জার্সি তুলে দেয়া হয় তার হাতে। এছাড়াও মাঠের ঘাস এবং মাটি প্রতীকী হিসাবে তুলে দেয়া হয় তার হাতে।

এ সম্পর্কিত আরও পড়ুন খোশমেজাজে | ভাইজান | আবার | আসব